শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরের বিরলে বাংলা নববর্ষ-১৪২২ উদযাপন উপলক্ষে প্রস্ত্ততিমুলক সভা

সুবল রায়, বিরলঃ

দিনাজপুরের বিরলে উপজেলা নির্বাহী অফিসার রম্নমে আসন্ন বাংলা নববর্ষ-১৪২২ উদযাপন উপলক্ষে প্রস্ত্ততিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার রুমে আসন্ন বাংলা নববর্ষ-১৪২২ উদযাপন উপলক্ষে প্রস্ত্ততিমূলক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

 

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও রুপালী জুট মিলের সত্বাধীকারী, বিশিষ্ট শিল্পপতি আব্দুল লতিফ, সহ-সভাপতি ও বিরল ইউনিযন পরিষদের চেয়ারম্যান সবুজার সিদ্দিক সাগর, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, কৃষি বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, হামেরা দিনাজপুরিয়া সংগঠনের সভাপতি ও বিরল প্রেস ক্লাবের আহবায়ক এমএকুদ্দুস সরকার, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন, বঙ্গবন্ধু শিশু কিশোর মোলা’র সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ও মোহনা টেলিভিশনের দিনাজপুর জেলা প্রতিনিধি সুবল চন্দ্র রায়, বিরল পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হাসান, আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সালেক খোকন, বিজোড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন, পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমানসহ প্রমুখ।

সভায় বাংলা নববর্ষ পালনের বিভিন্ন কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল সাড়ে ৮টায় স্ব-স্ব প্রতিষ্ঠানের উদ্যোগে বর্ষবরণ অনুষ্ঠান ও পান্থাভাত ভোজন, উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী। সকাল সাড়ে ১০টায় র‌্যালী শেষে উপজেলা মুক্ত মঞ্চে বিভিন্ন সংগঠনের সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

Spread the love