বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরের বিশিষ্ট আইনজীবী শরিফ উদ্দীনের ইন্তেকাল। বিভিন্ন মহলের শোক প্রকাশ

দিনাজপুর প্রতিনিধি । দিনাজপুরের বিশিষ্ট আইনজীবী আলহাজ্ব শরিফ উদ্দীন আহমেদ গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় জিয়া হার্ট ফাউন্ডেশন বার্ধক্যজণিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুম আলহাজ্ব শরিফ উদ্দীন আহমেদ স্বাধীনতার পর ডি-ওয়ার্ডের চেয়ারম্যান ও দিনাজপুর জেলা বারের জিপিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তার প্রথম জানাজার নামাজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় দিনাজপুর জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজার বাদ আসর কসবাস্থ আলামিয়া গোরস্তানে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজার নামাজ শেষে মরহুমের লাশ কসবাস্থ আলামিয়া গোরস্তানে দাফন করা হয়।

মরহুমের জানাজার নামাজে প্রবীন আইনজীবী এ্যাড. এম আব্দুর রহিম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. আলহাজ্ব হামিদুর রহমান, আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. মইনুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাড. আ ন ম হাবিবুল্লাহসহ অন্যান্য আইনজীবী, তার আত্মীয়-স্বজনসহ শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের মুসল্লী অংশগ্রহন করেন। প্রথম জানাজার নামাজে ইমামতি করেন এ্যাড. আলহাজ্ব মোঃ মিজানুর রহমান।

তার মৃত্যুতে বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন ও মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। যারা শোক প্রকাশ করেছেন তারা হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান, জেল বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ লুৎফর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী, দিনাজপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোছাদ্দেক হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মাহবুব আহমেদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. আলহাজ্ব হামিদুর রহমান, আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. মইনুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাড. আ ন ম হাবিবুল্লাহ, কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্করপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র মুরাদ আহমেদ, জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জহির শাহ প্রমূখ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email