শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরের বীরগঞ্জে হাসপাতালে হামলার অভিযোগ, রোগীর পরিবারের ৩০হাজার টাকা জরিমানা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে হাসপাতালে হামলার ঘটনায় রোগীর পরিবারে ৩০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। টাকা আদায় না হওয়া পর্যন্ত থানা হেফাজতে রাখার নির্দেশ।

 

অভিযুক্তরা হলেন উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের মোঃ ইমান আলী (৫০), তার পুত্র মোঃ শাহিন ইসলাম (২০) এবং মোঃ সাকিব (১৮)।

 

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাসেল মনজুর ভ্রাম্যমান আদালতে এ রায় প্রদান করেন

 

বীরগঞ্জ থানার ওসি কেএম শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত মোঃ ইমান আলী, তার পুত্র মোঃ শাহিন ইসলাম এবং মোঃ সাকিব বর্তমানে থানা হেফাজতে রয়েছেন।

 

প্রসঙ্গত, গত ১৩ ফেব্রুয়ারী শুক্রবার দুপুর ১২টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের মোঃ ইমান আলীর পুত্র মোঃ সাকিব (১৮) বিষ পান করে। পরিবারের লোকজন সাকিবকে দ্রম্নত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শ ক্রমে ওয়ার্ড বয় নন্দ লাল জরুরী বিভাগে নিয়ে যায় এবং রোগীর পাকস্থলী থেকে বিষ বের করা জন্য পেটে পানি প্রবেশ করান। এ সময় হঠাৎ ট্যাপের পানি প্রবাহ কমে যায়। রোগীর চিকিৎসা ক্ষেত্রে বিড়ম্বনার সৃষ্টি হয়। রোগীর লোকজন ক্ষিপ্ত হয়ে হাসপাতালে হামলা চালায়। এতে আহত হন স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় নন্দ লাল রায় (২৫)। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ লিখিত ভাবে থানায় অভিযোগ দায়ের করেন।

Spread the love