শনিবার ১ অক্টোবর ২০২২ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরের হাকিমপুরে জমির ধান কাটা নিয়ে সংর্ঘষে নিহত-১ আহত-২৫

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুর জমির ধান কাটাকে কেন্দ্র করে  দুই গ্রামবাসীর   মধ্যে সংঘর্ষের ঘটনায় ১ মাদ্রাসা ছাত্র নিহত আরোও অমত্মত ২৫ জন আহত হয়েছে ।

নিহত মাদ্রাসা ছাত্রের নাম মোরছালিন হোসেন (১২)। সে উপজেলার বিকারী চকচকা গ্রামের ওমর আলীর ছেলে।  মোরছালিন চকচকা রিকাবি দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র।

গত কাল শনিবার সকালে মোরছালিন  রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসা ধীন অবস্থায় মারা যায়।

হাকিমপুর থানার ওসি আহসান হাবীব জানান , গত শুক্রবার  বিকালে পিরত্ব জমির ধানকাটাকে কেন্দ্র করে এলাকার প্রভাব শালী  শমসের আলীর বাহিনীর সাথে গ্রামবাসীর সংর্ঘষে ঘটনা ঘটে ।পুলিশের উপস্থিতিতে উভয় পক্ষের সংর্ঘষে দু’পক্ষের সিরাজুল ইসলাম(৪৫), আসলাম আলী (৩৫), হানিফ (৬০), আজাহার আলী(৪০), মফিজুল ইসলাম (৩৭), রেজাউল (২৫), মোরছালিন (১২) সহ ২৫জন আহত হয়।আহতদেরকে স্থানীয় হাসপাতালসহ দিনাজপুর মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়।

জানাগেছে, দুই একর ৭৬ শতক পিরত্ত্ব সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন থেকে শমসের ও তার ভাইদের সাথে গ্রামবাসীর আদালতে মামলা চলছিল। আদালত গ্রামবাসীর পক্ষে রায় ঘোষনা করার পরও ওই জমিতে শমসের ধানকাটতে গেলে ওই সংঘর্ষ বাধে।

হাকিমপুর থানার ওসি আহসান হাবীব, জানান , শমসের আলীকে প্রধান আসামী করে মামলা দায়ের করেছে নিহতের বাবা। পুলিশ আসামীদের কে আটকের জন্য চেষ্টা করছে ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email