রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে অটো রিক্সার ধাক্কায় কলেজ ছাত্রী নিহত

আলী আকবর, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে অটো রিক্সার ধাক্কায় প্রীতিলতা রায় (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে।

নিহত প্রীতিলতা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নানিয়াটিকর গ্রামের ধীরেন্দ্র নাথ রায়ের কন্যা এবং দিনাজপুর সরকারী মহিলা কলেজের একাদশ শ্রেনির ছাত্রী।

সোমবার দুপুর পৌনে ২টায় শহরের বালুবাড়ী সড়কে সরকারী মহিলা কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনার পর সরকারী মহিলা কলেজের শিক্ষার্থীসহ স্থানীয় জনতা ছাত্রী হত্যার বিচার দাবীতে ওই সড়ক অবরোধ করে। পরে হত্যাকারীদের বিচারের আশ্বাসের প্রেক্ষিতে বিকেল ৪টায় অবরোধ প্রত্যাহার করে নেয়।

d 2দিনাজপুর সরকারী মহিলা কলেজের প্রভাষক রকিবুল হাসান জানান, অন্যান্যদের সাথে প্রীতিলতা রায় কলেজ থেকে বের হয়ে রাস্তা অতিক্রম করার সময় একটি ব্যাটারি চালিত অটোরিক্সা তাকে ধাক্কা দেয়। এতে সে মুখে ও মাথায় আঘাত পায় । তাকে দিনাজপুর মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ ঘটনা তার কলেজে গিয়ে পৌছালে তার সহপাঠিরা রাস্তায় নেমে আসে। তারা সড়ক অবরোধ করে রাখে । পাশ্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠান দিনাজপুর পালিটেকনিকেল কলেজে খবর ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা কলেজের সামনে অবন্থান নিয়ে রাস্তার উপর আগুন জ্বালিয়ে দিনাজপুর- ঢাকা মহা সড়ক অবরোধ করে রাখেছে।

 

প্রীতিলতা রায়ের সহপাঠিরা কলেজের সামনে স্পিরিট বেকার দেয়া,সার্বক্ষনিক ট্রাফিক ব্যবস্থা করা ও সহপাঠির মৃত্যুর বিচারের দাবীতে মহা সড়ক অবরোধ করে রেখেছে।

 

প্রীতিলতা লতা রায়ের সহপাঠি বর্ষা, জয় শ্রী রায় ও রুমা আতকার জানায়, পুজার কেনা কাটা করার জন্য সে কলেজ শেষ করে সে গ্রামের বাড়ীতে যাচ্ছিল। তারা মেনে নিতে পারছেনা যে তারা তাদের সহপাঠি বিথি লতা রায় কে আর দেখতে পাবেনা।

d3

 

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা পর চালক অটো নিয়ে পালিয়ে যায়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email