বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে অনির্দিষ্টকালের অবরোধের তৃতীয় দিনে ট্রাক ও অটো রিক্সা ভাংচুর।আটক ১৮

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ১৮ দলের ডাকা অনির্দিষ্টকালের অবরোধের তৃতীয় দিনে শুক্রবার অবরোধ চলাকলে শহরের কয়েকটি স্থানে একটি ট্রাকসহ ৯অটো রিক্সা ভাংচুর করেছে অবরোধকারীরা।

অপরদিকে বৃহস্পতিবার দিবাগত রাতে যৌথবাহিনী অভিযান চালিয়ে বিএনপি নেতা সাবেক ভিপি হামিদুর রহমান, দিনাজপুর সদর উপজেলার সুন্দরবন ইউনিয়ন চেয়ারম্যানের ভাইসহ জামায়াত-শিবিরের ১৮ নেতাকর্মীকে আটক করেছে।

শুক্রবার ১৮ দলের নেতাকর্মীরা পুলিশী বাধার কারণে কোন মিছিল করতে পারেনি। অন্যান্য দিনের ন্যায় শহরের প্রবেশপথে অবরোধকারীদের দেখা যায়নি। অবরোধে দিনাজপুর থেকে দুরপালস্নার যাত্রীবাহি কোন বাস-কোচ ছেড়ে যায়নি। তবে ট্রেন চলাচল করেছে এবং শহরে রিক্সা-ভ্যান চলাচল করেছে।

এদিকে অবরোধ চলাকালে শহরের ফুলবাড়ী বাস স্ট্যান্ড ও বালুয়াডাঙ্গা এলাকায় বৃহস্পতিবার রাতে ট্রাকসহ ৮/৯টি অটো রিক্সা ভাংচুর করেছে অবরোধকারীরা।

গত বৃহস্পতিবার দিবাগত রাতে জেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যৌথবাহিনী ১৮ জন আটক করেছে। এদের মধ্যে বিরল উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ভিপি হামিদুর রহমানও রয়েছে।

নাশকতা ও সহিংসতা রোধে শহরের বিভিন্ন মোড়ে ও গুরম্নত্বপূর্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এছাড়া পুলিশের পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির সদস্যদের টহল অব্যাহত রয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email