শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে অস্ত্রসহ আটক ৩ জনের রিমান্ড মঞ্জুর

দিনাজপুরের বিরামপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে বিদেশি ২টি পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১২ রাউন্ড গুলিসহ গ্রেফতারকৃত ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। দিনাজপুর জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত সূত্রে প্রকাশ, আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় সদর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নাজমুল হোসেন তার আদালতে এই চাঞ্চল্যকর মামলার রিমান্ড শুনানী শেষে গ্রেফতারকৃত ৩ জন আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এই চাঞ্চল্যকর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশ এর এসআই মোজাফ্ফর হোসেন গ্রেফতারকৃত ৩ জন আসামী দিনাজপুরের হাকিমপুর উপজেলার চুড়িপট্টি এলাকার মকবুল হোসেনের পুত্র মঞ্জুর আলম (৩৫), নওগাঁও জেলার আত্রাই উপজেলার শিবপুর গ্রামের আজিমউদ্দিনের পুত্র আশরাফ (২৫) এবং একই জেলার রানীনগর থানার এনায়েতপুর গ্রামের ইয়ার উদ্দীনের পুত্র মিলন (২২)কে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। বিচারক মামলার নথি পর্যালোচনা করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
জানা যায়, গত সোমবার রাত সাড়ে ১০টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার সীমান্তবর্তী বিজুল বাজার থেকে অস্ত্র বেচাকেনার সময় ২টি বিদেশি পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১২ রাউন্ড তাজাগুলিসহ ওই ৩ জনকে ডিবি পুলিশ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ৩ জন পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, মঞ্জুরুল আলম ভারত থেকে অস্ত্র নিয়ে এসে এভাবে বহিরাগতদের নিকট দীর্ঘদিন থেকে বিক্রি করে আসছে। ওই দিন সে অস্ত্রগুলো ভারত থেকে এনে ঘটনাস্থলে আশরাফুল ও মিলনের নিকট বিক্রি করার সময় ডিবি পুলিশের হাতে আটক হয়। এই ঘটনায় ডিবি পুলিশের এসআই বজলুর রশিদ বাদী হয়ে গত ১ জুলাই দুপুরে বিরামপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email