মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ পালিত

মোঃ নুর ইসলাম, দিনাজপুর ॥ ১৩ অক্টোবর বুধবার দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে “মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দূর্যোগ প্রস্তুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস- ২০২১ উদযাপন উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতা বৃদ্ধি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মেহেদী হাসান। অনুষ্ঠানে দিনাজপুর জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা এ.বি.এম আকরাম হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম, ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স দিনাজপুর এর সহকারী পরিচালক মোঃ মঞ্জিল হক, দিনাজপুর সদর এর পিআইও মোঃ জসিম উদ্দিন।

অনুষ্ঠানে এছাড়াও অংশগ্রহণ করেন দিনাজপুর জেলা ব্র্যাক সমন্বয়কারী মোঃ আরিফুল ইসলাম, ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এরিয়া প্রোগ্রাম কো-অর্ডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার অরবিন্দ সিলভেস্টার গমেজ, আরডিআরএস বাংলাদেশ, ল্যাম্প, পল্লীশ্রী, টিএমএসএস, রেড ক্রিসেন্ট সোসাইটি সহ বিভিন্ন বিভিন্ন এনজিও প্রতিনিধি ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ।

আলোচনা সভা শেষে দিনাজপুর জেলা ফায়ার সার্ভিস ডিফেন্স এর তত্ত্বাবধানে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতা বৃদ্ধির একটি মহড়া অনুষ্ঠিত হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email