বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে উপজেলা নির্বাচনে দোয়াত-কলম মার্কার ব্যাপক গনসংযোগ

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর সদর উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থীত একক চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান মোকাররম হোসেনের পক্ষে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গনসংযোগ ও কয়েকটি পথসভা করেছে।

সকাল থেকেই ৮নং শংকরপুর, কমলপুর ও উথরাইল ইউনিয়নের বিভিন্ন মহলস্নায় চেয়ারম্যান প্রার্থী মোকাররম হোসেন বাড়ী বাড়ী, মোড়ে মোড়ে ও হাট বাজারে গনসংযোগ করেছে। কমলপুর বাজারে একটি বিশাল পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় জেলা বিএনপির কোষাধ্যক্ষ আহম্মেদ জামিল ভোলাসহ স্থানীয় নেতা ও গনমান্য ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন। একই ভাবে শংকরপুর বাজারে ভোটাররা বিএনপির প্রার্থীকে ভোট দেয়ার জন্য আশ্বাস দেন। নারী-পুরুষ সবাই প্রার্থীর আগনে ছুটে আসে প্রার্থীর কাছে। কমলপুর ও শংকরপুর এলাকার ভোটাররা ৫ জানুয়ারীতে ভোট দিতে না পারায় ১৫ মার্চ বিএনপির প্রার্থীকে ভোট দিয়ে সে আশা পুরণ করার আশ্বাস দেন।

এদিকে সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এড. মোফাজ্জল হোসেন দুলালের নেতৃত্বে ১০টি ইউপি চেয়ারম্যানদের একটি টিম বিভিন্ন ইউনিয়নে পথসভা ও গনসংযোগ করেছে। নির্বাচনে এখন বিএনপির সমর্থীত চেয়ারম্যান প্রার্থী মোকাররম হোসেনের  দোয়াত-কলম মার্কার বাতাস বইছে।  এছাড়াও বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঝাপিয়ে পড়েছে নির্বাচনী প্রচারনায়। দৃঢ় অঙ্গীকার নিয়ে মাঠে নেমেছে দলীয় প্রার্থীকে বিজয়ী করতেই হবে। কোন প্রার্থী দাড়ালো কি দাড়ালো তা নিয়ে মাথা ব্যাথা নেই লক্ষ্যে একটাই হাই কমান্ডের নির্দেশ দলীয় প্রার্থী মোকাররমকে জেতাতেই হবে।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email