রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে মানববন্ধন

ফারুক হোসেন: এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে মানববন্ধন।

বৃহস্প্রতিবার সকাল সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত দিনাজপুর প্রেসক্লাবের সামনে এনটিভি দর্শক ফোরাম ও স্থানীয় সাংবাদিকদের উদ্যোগে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

 

দিনাজপুর প্রেসক্লাবের সামনে এনটিভির দিনাজপুর প্রতিনিধি ফারুক হোসেনর সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু সাইদ কুমার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক শাহীন হোসেন, জাগপা সভাপতি রকিবউদ্দিন চৌধুরী মুন্না, চেম্বারের নির্বাহী সদস্য রাহবার কবির পিয়াল, মাছরাংগা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম রনজু, দৈনিক মানবকণ্ঠ জেলা প্রতিনিধি সুলতান মাহমুদ, সাংবাদিক টি.এ জুয়েল, আবু সাঈদ, মিজানুর রহমান, বাবু, এস. এন আকাশ, ওয়ামিক আলভী তুহিন, প্রমুখ।

 

দিনাজপুর রিপোটার্স ইউনিট ও টিভি জানালিস্ট এ্যাসোসিয়েসন এবং ২০দলের নেতাকর্মীরা মানববন্ধন কর্মসুচীর সাথে একাত্বতা ঘোষনা করেন।

 

মানববন্ধন থেকে মোসাদ্দেক আলীর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। সোমবার রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের দক্ষিণ-পশ্চিম দিকে টঙ্গীগামী তুরাগ পরিবহনের একটি বাসে পেট্রলবোমা নিক্ষেপের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাঁকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ। সরকার কতটা বেসামাল হলে এ ধরনের হাস্যকর ঘটনার সৃস্টি করতে পাওে বলে অভিমত ব্যক্ত করেন। বক্তারা অবিলম্বে তার নি:শর্ত মুক্তি দাবি করেন।

Spread the love