শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে এপেক্স বাংলাদেশ এর ২ দিনব্যাপী ৩৯তম জাতীয় সম্মেলন সম্পন্ন

রফিক প্লাবন : দিনাজপুরে এপেক্স বাংলাদেশ এর ২ দিনব্যাপী ৩৯তম জাতীয় সম্মেলন সম্পন্ন হয়েছে।

২১ মার্চ রাত ৮ টায় দিনাজপুর শহরের বালুবাড়ীস্থ গ্রীন ভিউ কমিউনিটি এন্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এপেক্স ক্লাব অব পুনর্ভবার আয়োজনে ৩৯ তম জাতীয় সম্মেলন কমিটির সভাপতি এপেক্সিয়ান মোঃ খায়রুল ইসলাম এর সভাপতিত্বে সম্মেলনের ২য় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মোঃ রুহুল আমীন।

এর আগে ভোট গ্রহনের মাধ্যমে এপেক্স বাংলাদেশ এর সভাপতি ও সহ-সভাপতি এই দুটি পদে নতুন করে নির্বাচন করা হয়। এতে এপেক্স বাংলাদেশ এর জাতীয় সভাপতি পদে (পদাধীকার বলে) এপেক্সিয়ান এডভোকেট সৈয়দ নুরুর রহমান ও সহ-সভাপতি পদে এপেক্সিয়ান এডভোকেট মোঃ রেজাউল ইসলাম নির্বাচিত হয়। পরে এপেক্স এর জাতীয় সভাপতি এপেক্সিয়ান মোঃ আসলাম হোসাইন নির্বাচিত জাতীয় সভাপতিকে তার চেয়ার হস্তান্তর করেন।

৩৯ তম জাতীয় সম্মেলন কমিটির সেক্রেটারী এপেক্সিয়ান উপাধ্যক্ষ মোঃ মাহমুদুল হক সাবু’র সার্বিক তত্বাবধানে ও এপেক্স বাংলাদেশ এর জাতীয় সেক্রেটারী এপেক্সিয়ান আব্দুল মতিন সিকদার এর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদ্য অতীত জাতীয় সভাপতি এপেক্সিয়ান এডভোকেট সালাউদ্দীন মাহমুদ, অতীত জাতীয় সভাপতি ও লাইফ গর্ভনর এপেক্সিয়ান এম. কুতুবুদ্দৌলা, অতীত জাতীয় সভাপতি ও লাইফ গর্ভনর এপেক্সিয়ান পারভেজ উদ্দীন আহমেদ, অতীত জাতীয় সভাপতি এপেক্সিয়ান মোঃ আনিসুজ্জামান শাতিল, এপেক্সিয়ান মোঃ মোশারফ হোসেইন (মিশু), এপেক্সিয়ান মোঃ ইয়াসিন চৌধুরী, এপেক্সিয়ান অভিজিৎ দাস ববি, এপেক্সিয়ান মোঃ জসিমউদ্দীন। এছাড়া অন্যান্য জাতীয় নেতৃবৃন্দ ও ৯ টি জেলার গর্ভনর বৃন্দ ৩৯ তম জতীয় সম্মেলনের সমাপনী দিনে উপস্থিত ছিলেন।

Spread the love