শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের শিক্ষণ ও প্রতিফলন বিষয়ক কর্মশালা সমাপ্ত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে অনুষ্ঠিত দু’দিনব্যাপী শিক্ষণ ও প্রতিফলন বিষয়ক কর্মশালা সমাপ্ত হয়েছে। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এডিপি এই কর্মশালার আয়োজন করে।
বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পল্লীশ্রীর হলরুমে অনুষ্ঠিত কর্মশালার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়। কর্মশালায় গত এক বছরে বাস্তবায়নকৃত প্রকল্পের মূল্যায়ন ও অর্জন সম্পর্কে অবহিত করা হয়। তাছাড়া ভবিষ্যতে প্রকল্প গ্রহণের ক্ষেত্রে কর্মশালায় অংশগ্রহণকারীদের নিকট থেকে মূল্যবান পরামর্শ গ্রহণ করা হয়।
দু’দিনব্যাপী কর্মশালায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এডিপির কৃষি বিষয়ক কর্মকর্তা মো. রেজাউল করিম, স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা এন্টিনা দাস, শিশু সুরক্ষা বিষয়ক কর্মকর্তা রুপি গোমেজ, শিক্ষা বিষয়ক কর্মকর্তা নিকোলাস ঢালী, সরকারী-বেসরকারী সংস্থার কর্মকর্তা, সাংবাদিক, ওয়ার্ল্ড ভিশনের সংশ্লিষ্ট ওয়ার্ড কমিটির সদস্য, উপকারভোগি পরিবারের সদস্যসহ ওয়ার্ল্ড ভিশনের অন্যান্য কর্মকর্তা ও কর্মীরা অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, পল্লীশ্রীর হলরুমে ২০ ও ২১ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই কর্মশালা অনুষ্ঠিত হয়। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কর্মশালার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

Spread the love