বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে কলেজ ছাত্রী নিহত ঘটনায় অটো চালককে গ্রেফতারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও শোক সভা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে গত সোমবার অটো রিক্সার ধা্ক্কায় নিহত দিনাজপুর সরকারী মহিলা কলেজ ছাত্রী প্রীতিলতার ঘাতক অটো চালককে দ্রুত গ্রেফতার ও কলেজের সামনের সড়কে অবিলম্বে স্পীড ব্রেকার নির্মানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন কর্মসুচী পালন করেছে শিক্ষার্থীরা।

 

শহরের বালুবাড়ী সড়কে সরকারী মহিলা কলেজের সামনে মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই মানববন্ধনে মহিলা কলেজ ও কলেজিয়েট স্কুল এন্ড কলেজের কয়েক হাজার ছাত্রীসহ শিক্ষকবৃন্দ অংশ নেন।DINAJPUR Manobbondhon  mohila

 

মানবন্ধনে শিক্ষার্থীরা শহরের যান চলাচলে ট্রাফিক আইন প্রয়োগ, সব ধরনের গাড়ির গতি নিয়ন্ত্রন, সকল শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ট্রফিক পুলিশ নিয়োগসহ বিভিন্ন দাবী সম্বলিত পোষ্টার-প্ল্যাকার্ড বহন করে।

 

এদিকে দুপুর ১ টায় মহিলা কলেজ অডিটরিয়ামে এক শোক সভা অনুষ্ঠিত হয়। মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আনজুমান আক্তারের সভাপতিত্বে শোক সভায় কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা বক্তব্য রাখেন। এ ছাড়াও কলেজের পক্ষ থেকে ৩ দিনের শোক ঘোষণা করা হয়েছে বলে প্রভাষক রকিবুল হাসান জানান।DINAJPUR Manobbondhon  mohila 1

এ সময়

উল্লেখ্য, সোমবার দুপুরে দিনাজপুর সরকারী মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী প্রীতিলতা রায় কালেজের সামনে ব্যাটারিত চালিত অটো রিক্সার ধাক্কায় নিহত হয়।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email