রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে গণতান্ত্রিক বাম মোর্চার বিক্ষোভ

দিনাজপুর প্রতিনিধি : গণতান্ত্রিক বামমোর্চা দিনাজপুর জেলা শাখার পক্ষ থেকে ৮ জানুয়ারী’১৫ বিকাল ৪টায় জনগনের গণতান্ত্রিক অধিকারে সরকারি হস্তক্ষেপ বন্ধ ও নির্বাচনের গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করার দাবীতে এক বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

মিছিলটি দিনাজপুর প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন করে প্রেসক্লাবের সামনে সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন বামমোর্চা দিনাজপুর ঝেলার সমন্বয়ক ও ইউনাইটেড কমিউনিষ্ট লীগ এর জেলা সম্পাদক আনোয়ার আলী সরকার, বাসদ (মার্ক্সবাদী) এর জেলা সমন্বয়ক কমরেড রেজাউল ইসলাম সবুজ, বাসদ এর জেলা সমন্বয়ক সন্তোষ গুপ্ত, গণসংহতি আন্দোলনের জেলা সংগঠক আবু তাহের এবং বিপ্ল­বী ছাত্রমৈত্রীর আন্দোলনে জেলা সংগঠক অশোক।

 

বক্তারা বলেন বর্তমান সরকার ক্যাসীবাদী কায়দায় জণগনের গণতান্ত্রিক অধিককার খর্ব করছে এবং একতরফা নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতা দখল করোছে আর ক্ষমতা কেন্দ্রীক এই দুঃশাসনের যাতাকলে দেশের শ্রমিক কষক মেহনতী মানুষসহ সর্বস্তরের জনসাধারনের জীবন ধারন দুর্বিসহ হয়ে পরেছে। বক্তারা অবিলম্বে এই দুঃশাসনের বিরুদ্ধে বাম গণতান্ত্রিক শক্তির নেতৃত্বে জনগনের নিজস্ব রাজনৈতিক শক্তি গড়ে তোলার আহবান জানান।

Spread the love