শুক্রবার ১২ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে চ্যানেল আই’র শীতবস্ত্র বিতরণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী  বলেছেন,শুধু কৃষক ও মাঠি’র জন্য নয়, দুঃসময়ে  দুঃস্থ-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করে দিয়েছে সর্বশীর্ষে রয়েছে চ্যানেল আই। চ্যানেল আই’র মতো এভাবে প্রতিটি প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তিদের দরিদ্র শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন।তাহলে দারিদ্র মুক্ত হবে এ দেশ।

শনিবার ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম দিনাজপুরের উদ্যোগে শীতস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেছেন। দিনাজপুর শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ শীতবস্ত্র অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,দিনাজপুর পুলিশ সুপার রুহুল আমিন।

উত্তরের ধেয়ে আসা শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত দিনাজপুরে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপত্বি করেন ফোরামের সিনিয়র সহ-সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহন। অনুষ্ঠানে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর এম.এ.জববার, উপদেষ্টা জহির শাহ্, রোটারি ক্লাবের প্রেসিডেন্ট রনজিত কুমার সিংহ, ফোরামের সহ-সভাপতি এ.এম.খালেকুজ্জামান রাজু, আবুল কালম বাবুল, রোটারিয়ান শামীম কবিরসহ ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email