রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে জমে উঠেছে কাপড় মালিক সমিতি নির্বাচন

মোঃ তিমির, দিনাজপুর প্রতিনিধি : আগামী ২৮ তারিখের আসন্ন হকার্স কাপড় মালিক সমিতি’র ৫তম ত্রিবাষিক নির্বাচন প্রচারের কাজ বেশ জোড়ালোভাবেই চালাচ্ছে নির্বান প্রর্থীরা।

মঙ্গলবার বিকেলে দিনাজপুর শহরস্থ কাচারি বাজারে এক প্যানেলের ১৩ জন পদপ্রার্থী সহ সমর্থক কর্মীরা ওই বাজারের ভোটারদের মাঝে মোমবাতি বিতরণ করে দোয়া ও ভোট চাইতে দেখা যায়।

 

এসব প্রর্থীরা হলেন সভাপতি পদে চেয়ার প্রতীক নিয়ে আনোয়ার হোসেন অনু, সহ-সভাপতি পদে মোমবাতি প্রতীক নিয়ে মোঃ নায়িম খান, সাধারণ সম্পাদক পদে গোলাপ ফুল প্রতীক নিয়ে মোঃ নজরুল ইসলাম বিশ্বাস, সহ- সাধারণ সম্পাদক পদে হাতুড়ী প্রতীক নিয়ে এমদাদুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক পদে মাছ প্রতীক নিয়ে ফরহাত হোসেন, কোষাধ্যক্ষ পদে গাভী প্রতীক নিয়ে আব্দুল কুদ্দুস, দপ্তর সম্পাদক পদে কলম প্রতীক নিয়ে সৈয়দ আক্তারম্নল ইসলাম, প্রচার সম্পাদক পদে মই প্রতীক নিয়ে মোঃ জাবেদ হোসেন, ক্রিড়া সাংস্কৃতিক ও সমাজ কল্যান সম্পাদক পদে ঘুড়ি প্রতিক নিয়ে মোঃ হেলাল ও চার জন কার্য্যকরী সদস্য হাতি প্রতীক নিয়ে মোঃ মতিয়ার, আম প্রতীক নিয়ে ইমন, মোরগ প্রতীক নিয়ে নজু, পদ্ম ফুল প্রতিক নিয়ে আরিফ হোসেন।

 

এ নির্বাচনে দুই প্যনেলে মোট ২৬জন প্রার্থী এবং ভোটার রয়েছে ২৫৬জন। নির্বাচিত হবেন ১৩ জন।

 

 

গোলাপ ফুল প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম বিশ্বাস বলেন, ভোটের দিন ঘনিয়ে এসেছে তাই আমরা এই বাজারের ভোটারদের দোয়া প্রর্থনা সহ নির্বাচনীয় বিষয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি। এবং লাগাতার চারবার এই পদেই নির্বচিত হওয়ায় আমি আশাবাদী ভোটাররা আমাকে চায় সেই সাথে এই এই প্যানন নির্বাচিত হওয়ার আশারাখি।

Spread the love