মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে জেলা রেসার এবং হাই ফ্লেয়ার পিজন জোনের ক্লাব উদ্বোধন

আব্দুস সালাম, দিনাজপুর প্রতিনিধি ঃ গতকাল দিনাজপুর শহরোস্থ ক্ষেত্রিপাড়া অস্থায়ী অফিসে সন্ধ্যায় দিনাজপুরে জেলা রেসার এবং হাই ফ্লেয়ার পিজন জোনের ক্লাব উদ্বোধন হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পোষ্ট এর দিনাজপুর জেলা প্রতিনিধি এবং দৈনিক উত্তরা পত্রিকার ইউনিট চীফ সাংবাদিক আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক তারেক আবেদিন শান্ত,
এ সময় দিনাজপুর জেলা রেসার এবং হাই ফ্লেয়ার পিজন জোন ক্লাবের মুল কমিটিতে আট সদস্য বিশিষ্ট সহ মোট ৪০জন সদস্য এবং ৫জন উপদেষ্টা নিয়ে একটি পূর্ণাঙ্গ ক্লাব গঠন করা হয়।
বক্তারা বলেন, কবুতর প্রেমীদের জন্য এই সংগঠনটি খুবই দরকার ছিল। দিনাজপুরের কবুতর প্রেমীরা এই সংগঠনে এসে দেশী-বিদেশী কবুতর সংগ্রহ করছেন। কেউ কেউ আর্থিকভাবে বেকারত্বের অভিষাপ থেকে মুক্তি পাচ্ছেন। দিনাজপুর জেলা রেসার এবং হাই ফ্লেয়ার পিজন জোান ক্লাবের সংগঠনের সভাপতি হলেন মোঃ তারেক আবেদীন শান্ত, সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুল হোসেন, সাংগঠনিক ও প্রচার সম্পাদক মোঃ জুলফিকার, অর্থ সম্পাদক শামশুল আলম মানিক, দপ্তর সম্পাদক আবু সাকিব ইমন, সদস্য সচিব মোঃ অনিক, সহ সদস্য সচীব মোঃ আবুল বাশার। উপদেষ্টামন্ডলীলে রয়েছেন যথাক্রমে- বাবা সেকেন্দার গ্রুপের ডুবাই চাম্পিয়ন মোঃ মাসুদ নাহিন, বাবা সেকেন্দার গ্রুপের মোঃ সোহাগ আহমেদ, মীর সান, এটিএম জাকির হোসেন (মল্লিক) ও শেখ আরিফ রূপম। এছাড়াও ৪০ জনকে সদস্য করে কমিটি গঠন করে ক্লাবটি উদ্বোধন করা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email