রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে ট্রাক পুড়ানোর ঘটনায় ৪ শ জনকে আসামী করে তিনটি মামলা দায়ের : গ্রেফতার -৮

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে মহা সড়কে গাড়ী পুড়ানোর ঘটনায় তিন থানায় তিনটি পৃথক মামলা হয়েছে। তিনটি মামলায় ৪‘শ জনকে আসামী করা হয়েছে। মহিলাসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

দিনাজপুর জেলার কাহারোল, বীরগঞ্জ ও চিরিরবন্দর থানায় এই মামলা গুলো দায়ের হয়েছে।

 

কাহারোল থানায় ট্রাক চালক রিপন মিয়া, বীরগঞ্জ থানায় ট্রাক চালক মফিজ উদ্দীন ও চিরিরবন্দর থানায় ট্রাক চালক শিবু সরকার বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

 

দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের কাহরোল উপজেলার কামত্ম নগর মোড়ে শুক্রবার রাতে ট্রাক জ্বালিয়ে দেয় অবরোধকারীরা। এই ঘটনায় ট্রাক চালক রিপন মিয়া বাদী হয়ে ১৩ জনের নাম দিয়ে ২‘শ জনকে আসামী করে গত শনিবার রাতে মামলা দায়ের করেন। মামলা নং ২ তারিখ ১০.০১.২০১৫ ইং।

 

দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী মাজার এলাকায় শনিবার রাতে ট্রাক জ্বালিয়ে দেয় অবরোধকারীরা। এই ঘটনায় গত শনিবার রাতে ট্রাক চালক মফিজ উদ্দীন বাদী হয়ে ২০ জনকে আসামী করে ১‘শ জনের বরম্নদ্ধে মামলা দায়ের করে। মামলা নং ৪ তারিখ ১০.০১.২০১৫ ইং।

 

দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার রানীর বন্দরে শুক্রবার রাতে ট্রাক জ্বালিয়ে দেয় অবরোধকারীরা। এই ঘটনায় গত শনিবার রাতে চিরিরবন্দর থানায় ট্রাক চালক শিবু সরকার বাদী হয়ে ২৩ জনের নাম দিয়ে শতাধীক লোকের নামে মামলা দায়ের করে। মামলা নং ৬ তারিখ ১০.০১.২০১৫ ইং।

 

মামলা দায়েরের পর বীরগঞ্জ ও চিরিরবন্দর থানা পুলিশ ৮ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতরা হলেন- বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের ভোগনগর গ্রামের মোঃ রেজ্জাক আলীর পুত্র মোঃ সেলিম (৩৩) ও হাফেজ মোঃ জসিম উদ্দিন (৩০) চাউলিয়া গ্রামের মোঃ আব্দুল করিমের পুত্র হাফেজ মোঃ আব্দুসস সাত্তার (৩১) ও সিরাজুল ইসলাম (২৯), চিরিরবন্দর্উপজেলার নশরতপুর বালাপাড় গ্রামের মৃত কলি মোহাম্মদের পুত্র তসলিম উদ্দীন (৫২), ইনসান আলীর পুত্র রাজিউল ইসলাম রাজু(২৫), ও রবিউল ইসলাম (২৮) এবং নশরতপুর সুইহারী বাগান এলাকার মকবুল মুন্সির স্ত্রী মোনয়ারা বেগম (৪৫)।

 

 

কাহরোল থানার ওসি পৃথ্বিশ কুমার সরকার, বীরগঞ্জ থানার ওসি কেএম শওকত হোসেন ও চিরিরবন্দর থানার ওসি রওশন মোস্তফা মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Spread the love