বুধবার ৪ অগাস্ট ২০২১ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ১১৪তম শাখার উদ্বোধন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ ধান ও লিচুর জেলাখ্যাত দিনাজপুরে ট্রাস্ট ব্যাংক মিমিটেডের ১১৪তম শাখার উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১৫ মার্চ) সকাল ১১টায় দিনাজপুর শহরের গনেশতলা চারু বাবুর মোড়স্থ নর্দান প্লাজায় অতিথি হিসেবে নামফলক উন্মোচন করে ও কেক কেটে এই শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) হুমায়রা আজম।
এ সময় প্রধান অতিথি হুমায়রা আজম অনুষ্ঠানে আগত অতিথি ও সুধীবৃন্দের কাছে ব্যাংকের উন্নয়নের জন্য দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন। পাশাপাশি এই ব্যাংক থেকে গ্রাহককে উন্নত সেবা প্রদানের প্রতিশ্রুতিও ব্যক্ত করেন তিনি।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আহ্সান জামান চৌধুরী ও ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) ব্রিগে. জেনারেল (অব.) সেলিম মাহমুদ চৌধুরী, ব্যাংকের এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) মেজর (অব.) আব্দুস সালাম খান উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি সুজাউর রব চৌধুরী, জেলা চালকল মালিক গ্রুপের সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন, ব্যাংকের এফএভিপি ও দিনাজপুর শাখা ব্যবস্থাপক মোঃ বকশী নাজমুল হক, শহরের গন্যমান্য ব্যক্তিবর্গসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও ব্যাংকের গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।
কেক কাটার আগে ট্রাস্ট ব্যাংকের উন্নতি ও অগ্রগতি কামনাসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email