বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে ট্রেন নেই

দিনাজপুর প্রতিনিধি: অবরোধকারীদের বাধার মুখে রেলস্টেশন থেকে বৃহস্পতিবারও দোলনচাঁপা, দ্রুতযান ও কাঞ্চন এক্সপ্রেসসহ কোনো ট্রেন ছেড়ে যায়নি। দিনাজপুরে স্টেশনে ট্রেন দাড়িয়ে থাকলেও কোন যাত্রীকে দেখা যায়নি।

দিনাজপুর রেল স্টেশনের টিকেট  মাষ্টার হুমায়ন কবির জানান,  গত মঙ্গলবার সকাল থেকে শহরের নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড ঘুমটিতে রেললাইনে অবস্থান নিয়ে ১৮ দলের নেতাকর্মীরা ২৪ ঘন্টা অবন্থান ও  বিক্ষোভ প্রদর্শন করায় দিনাজপুর রেলস্টেশন থেকে কোন ট্রেন ছেড়ে যায়নি।

অন্যদিকে, অবরোধের ফলে ট্রেন চলাচলে বিপর্যয় ঘটেছে। ফলে দিনাজপুর থেকে কোন ট্রেন যোতে পারেনি অবরোধ চলাকালীন আর ট্রেন সিডিউল বিপর্যয়ের কারণে যাত্রীর সংখ্যাও কমে যায়।

পার্বতীপুর রেলস্টেশনের ৩২টি ট্রেনের মধ্যে কয়েকটি ছাড়া সব ট্রেন চলাচল বন্ধ ছিল। আবার কোনটি সিডিউল ব্যর্থ হয়ে বিলম্বে চলাচল করেছে। দিনাজপুর রেল স্টেশনে আটকা পড়ে আছে দুটি ট্রেন। এখানে আসেনি কোন ট্রেন।

গতকাল সকাল থেকে রেলস্টেশন ছিল ট্রেন ও জন শূন্য। ৪ লাইনের রেলস্টেশনের চারদিক থেকে আসা অন্যান্য সব ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে। ফলে পার্বতীপুর জংশন স্টেশন ট্রেনহীন ও প্রায় যাত্রী শূন্য হয়ে পড়ে।

গতকাল বুধবার পার্বতীপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে পার্বতীপুর-ঢাকা, পার্বতীপুর-পঞ্চগড়, পার্বতীপুর-লালমনিরহাটও পার্বতীপুর-রাজশাহী-খুলনারুটে কোন ট্রেন ছেড়ে যায়নি। রেলস্টেন সূত্র জানায়, আদিতমারী, নশরতপুর, মহেন্দ্রনগর, চিরিরবন্দর, জয়পুহাটে, বেশ কয়েকটি ট্রেন আটকা পড়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email