রবিবার ১৪ এপ্রিল ২০২৪ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে ডিবি পরিচয়ে অপহৃত ব্যবসায়ীকে হাতকড়া পড়া অবস্থায় উদ্ধার

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে কাহারোলে অপহরণের ৫ দিন পর মোঃ রহিদুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ীকে হাতকড়া পড়া অবস্থায় উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার রাত সাড়ে ১১টায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে হাতকড়া পরিয়ে তুলে নিয়ে যায়। তারপর থেকে সে নিখোঁজ ছিল।

রহিদুল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মৃত সেরাজ উদ্দিনের পুত্র এবং মুদি ব্যবসায়ী।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় অপহরণকারীরা কাহারোল উপজেলার দশমাইল নামকস্থানে শহিদ মিনারে ফেলে দিয়ে পালিয়ে যায়। সংবাদ পেয়ে র‌্যাব এবং পরিবারের লোকজন উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

রহিদুলের বড় ভাই মোঃ ছায়েদ হোসেন বাদশা মিয়া জানান, এক ব্যক্তি চিরিরবন্দরে নিজের বাড়ী শুধু এইটুকু পরিচয় দিয়ে জানান, রহিদুল কাহারোল উপজেলার দশমাইল নামকস্থানে শহিদ মিনারে পড়ে আছে। আমরা সেখানে গিয়ে হাতকড়া লাগানো এবং গুরুতর আহত অবস্থায় উদ্ধার করি।

র‌্যাব-১৩ ক্যাম্প কমান্ডার মেজর শাহেদ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, অপহরণের পর থেকেই বিষয়টি আমাদের অনুতৎপরতায় ছিল। বিষয়টি আঁচ করতে পেরে অপহরণকারীরা রাতে দশমাইল নামক স্থানে ফেলে দিয়ে যায়। আমরা তাকে উদ্ধার করে চিকিৎসা সেবা দেওয়ার জন্য দিনাজপুর মেডিকেল কলেজে ভর্তি করেছি।

কাহারোল থানার ওসি পৃথ্বিশ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, র‌্যাব তাকে উদ্ধার করেছে এবং র‌্যাবের হেফাজতে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার রাত সাড়ে ১১টায় দোকান বন্ধ করার প্রস্ত্ততিকালে উপজেলার রামপুর মোড় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে অজ্ঞাত দুই মটর সাইকেল আরোহী নিজেদের ডিবি পরিচয় দিয়ে তাকে হাতকড়া পরিয়ে আটক করে তুলে নিয়ে যায়।

Spread the love