সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে ডিবি পরিচয়ে ব্যবসায়ী অপহরণ

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে কাহারোলে ডিবি পরিচয় দিয়ে মোঃ রহিদুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে অজ্ঞাত দুই মটর সাইকেল আরোহী।

 

রহিদুল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মৃত সেরাজ উদ্দিনের পুত্র এবং মুদি ব্যবসায়ী।

 

শুক্রবার রাত সাড়ে ১১টায় উপজেলার রামপুর মোড় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে অজ্ঞাত দুই মটর সাইকেল আরোহী ডিবি পরিচয় দিয়ে তুলে যায়।

 

রহিদুলের বড় ভাই মোঃ বাদশা মিয়া জানান, শুক্রবার রাত ১২টায় দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার প্রস্ত্ততি নিচ্ছিলাম। এ সময় মটর সাইকেল আরোহী দুই ব্যক্তি দোকানের সামনে এসে রহিদুল কে জানতে চায়। আমার ভাই এগিয়ে এসে আমি রহিদুল কেন জানতে চায়। এ সময় তারা নিজেদের ডিবি পরিচয় দিয়ে তাকে হাতকড়া পরিয়ে আটক করে। আমি কারণ জানতে চাইলে তার বিরম্নদ্ধে মামলা আছে এ বলে তুলে নিয়ে যায়। পরে শুক্রবার থানায় যোগাযোগ করলে তারা এ বিষয়ে অবহিত নয় বলে জানিয়েছেন।

রহিদুলের স্ত্রী মোছাঃ লাইলি বেগম জানান, আমার জানা মতে আমার স্বামীর বিরম্নদ্ধে কোন মামলা নেই। ঘটনার পর থেকে তার মোবাইল বন্ধ। আমরা বিষয়টি পুলিশকে অবহিত করেছি। পরিবারের লোকজন তাকে উদ্ধারে সম্ভাব্য সকল স্থানে খোজ অব্যাহত রেখেছে।

দিনাজপুর ডিবি ওসি মোঃ রেদওয়ানুর রহিম জানান, রহিদুল ইসলাম নামে কোন ব্যবসায়ী আটকের বিষয়ে তাদরে কাছে কোন তথ্য নেই।

কাহারোল থানার ওসি পৃথ্বিশ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি তবে উপজেলা চেয়ারম্যান মোঃ মামুন রশিদ বিষয়টি মুঠো ফোনে অবহিত করেছে।

Spread the love