শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে থেকে ঢাকাগামী টমেটো বোঝাই ট্রাক উধাও : থানায় মামলা

দিনাজপুর থেকে টমেটো বোঝাই ট্রাক ঢাকা যাওয়ার পথে টাঙ্গাইল কোনাবাড়ী নামকস্থানে টমেটোর মালিককে হাত-পা বেধে ট্রাক থেকে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে গেছে চালক ও হেলপার।
দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ী হাটের কাঁচামাল ব্যবসায়ী সাইফুল জানান, তিনি গত ১৯ এপ্রিল ভোরে পাঁচবাড়ী হাট থেকে একটি ট্রাকে (যার রেজিঃ নং- বগুড়া-ন-১১-০২২০) ৭২ ক্যান টমেটো লোড দিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। ট্রাকের চালক সোহেল (৩০) এবং ওই ট্রাকে থাকা ট্রাকের মালিক পরিচয়দানকারী এক ব্যক্তি ও হেলপারকে নিয়ে ট্রাকটি ঢাকা যাওয়ার পথে গত ১৯ এপ্রিল সন্ধ্যায় টাঙ্গাইল জেলার কোনাবাড়ী নামকস্থানে পৌছলে ট্রাক চালক ট্রাক থামিয়ে রাতের খাওয়া-দাওয়া করে। এসময় টমেটোর মালিক সাইফুলকে চায়ের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তাকে অজ্ঞান করে ফেলে। রাতের যে কোন সময় সাইফুলকে রাস্তার পাশে হাত-পা বেধে ফেলে দিয়ে ট্রাক চালক ও হেলপার টমেটো বোঝাই ট্রাক নিয়ে পালিয়ে যায়।
গতকাল রবিবার সকালে সাইফুলকে কোনাবাড়ী নামকস্থান থেকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার বাড়ীতে পাঠিয়ে দেয়। ওই ট্রাকে লোড দেয়া টমেটোর মূল্য ৮০ হাজার টাকা। ট্রাক চালককে টমেটোর পরিবহন বাবদ ১০ হাজার টাকা পরিশোধ করা হয়েছে। এই ঘটনায় টমেটোর মালিক সাইফুল ও আশরাফুল ২ জন বাদী হয়ে কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।