বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে পাগলু-অটোবাইক যাত্রী নিয়ে দ্বন্দের জের ধরে সড়ক অবরোধ

রফিক প্লাবণ, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের যাত্রী তোলা নিয়ে দ্বান্দের জের ধরে দিনাজপুর-বিরল সড়ক ঘন্টাব্যাপী অবরোধ করে রাখে অটো বাইক শ্রমিকরা।

 

আজ রবিবার দুপুর ১১টায় থেকে দুপুর ১২টা পর্যন্ত দিনাজপুর-বিরল- কাহারোল সড়ক অবরোধ করে।

 

দিনাজপুর মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন বালুয়াডাঙ্গা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মজিদ জানান, তিন চাকার পাগলুর গাড়ীর চালকরা জোড় পুর্বক অটোরিকশার যাত্রীদের তুলে নিয়ে যাওয়ায় অটো চালক প্রতিবাদ করে। এতে করেঅটো চালক ও পাগলুর চালকের মধ্যে মারধর শুরু হয় । এ কারণে অটো রিকশার চালকেরা পাগলুর এক চালককে পিটিয়ে আহত করে । পরবর্তীতে কয়েকজন পাগলু গাড়ীর চালক একত্রিত হয়ে এক অটো ভাংচুর করে । এমন এক পর্যায়ে ধাওয়া পাল্টা শুরু হয় ।

 

বালুয়াডাঙ্গার অটো রিকশার চেইন মাষ্টার বড় বাবু জানায় কয়েকজন যাত্রী অটো রিকশা করে বিরলে যাওয়ার জন্য অটো রিকশা উঠে বসে । এমন সময় মানিক মিয়ার পাগলু গাড়ী দুই যাত্রী নিয়ে প্রস্ত্ততি নিচ্ছে । এমনকি বিরল বিরল বলে চিৎকার করছে । সেই আটোরিবশায় বসা তিন যাত্রী তাড়াতাড়ি বিরলে যাওয়ার জন্য অটো রিকশা থেকে নেমে পাগলু গাড়ীতে উঠলে দুই চালকের মধ্যে বাগবিতন্ড শুরুর এক পর্যায়ে হাতাহাতি করায় অটো চালক খাদেমুল আহত হয় ।

কোতয়ালী থানার ওসি খালেকুজ্জামান জানায়, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে দুই পক্ষের সাথে আলোচনা করে ঘন্টা খানিক পর যাতায়ান স্বাভাবিক করা হয়েছে ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email