রবিবার ২২ মে ২০২২ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে পুলিশ সদস্যের হাত ভেঙ্গে দিলো অবরোধকারীরা

CHirirbandar Photo 03-12-2013দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের গোপালগঞ্জে সাইদুর রহমান কনস্টেবলসহ পুলিশ সদস্যকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে অবরোধকারীরা।

গতকাল মঙ্গলবার সাড়ে ১১ টার দিকে সদরের গোপালগঞ্জে এলাকায় এ সংর্ঘষের ঘটনা ঘটে ।

আহত তিন পুলিশ সদস্যোর মধ্যে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিলেও কনসটেবল সাইদুর রহমানকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সদরের গোপালগঞ্জে বিএনপি জামায়াত শিবির একত্রিত হয়ে ৬০/৭০ জন দিনাজপুর-ঠাকুরগাও মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় ৬/৭জন পুলিশের একটি পিকআপ ভ্যান  অবরোধ কারীদেরকে বাধা দিতে গেলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। পুলিশের সংখ্যা কম থাকায় অবরোধকারীরা পুলিশকে ধাওয়া দিলে পুলিশ দৌড়ে পালাতে গেলে সাইদুর রহমান কনসটেবল হোচট খেয়ে মাটিতে পড়ে গেলে অবরোধকারীরা তার উপর চড়াও হয়ে  ইট, দিয়ে হাতে, পায়ে , মাথায় আঘাত করে আহত করে। তাৎক্ষনিক ভাবে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থল গেলে অবরোধকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় পুলিশ সদস্যকে উদ্ধার করে  দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এখন গোপালগঞ্জে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে পিকেটাররা পিকেটিং অব্যাহত রেখেছে ।

চিরিরবন্দর

দিনাজপুরের চিরিরবন্দরে সর্বাত্মক অবরোধে অচল হয়ে পড়েছে। কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি আলহাজ্ব আখতারুজ্জামান মিয়ার নেতৃত্বে বিএনপি ও জামায়াত শিবির একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। উপজেলার ১৫টি স্থানে অবরোধকারীরা গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে অবরোধ করায় কার্যত উপজেলা অবরুদ্ধ হয়ে পড়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমানকে এ্যাম্বুলেন্সে চলাচল করতে দেখা গেছে। পাশ্ববর্তী যশাই মোড়ে রেজাউল ইসলাম রেজার নেতৃত্বে অবরোধকারীরা সড়ক অবরোধ করে ৩টি মোটরসাইকেল, ২টি টেম্পু ভাংচুর করেছে।

ঘোড়াঘাটে

ঘোড়াঘাটে ওসমানপুর বাজারে অবস্থান দখলকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপি জামাত-শিবির মধ্যে দ্বিমুখী সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।

সংঘর্ষে পৌর আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান ভুট্টু, ফিরোজ, মঞ্জুরুল, আশরাফুল ও শাহাদৎ গুরুত্বর আহত হয়। আহতদের স্থানীয় ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে ছাত্রলীগ কর্মী আসাদুজ্জামান ভুট্টু ও মঞ্জুরলের অবস্থার অবনতি হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

গত সোমবার রাত ৮  দিকে উপজেলার ওসমানপুর বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘোড়াঘাট থানার ওসি ফরহাদ ইমরুল কায়েজ জানান ,এ ব্যাপারে আহত ফিরেজের ভাই মায়েজ উদ্দীন বাদি হয়ে ১০জন বিএনপি- জামাত শিবির নেতা কর্মীকে আসামী করে মামলা দায়ের করেছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email