মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে পৃথক ২টি ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু

দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এবং গলায় ফাঁস দিয়ে ১ জন কিশোর ও ১ জন বৃদ্ধার মৃত্যু ঘটেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক ২টি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, আজ শনিবার দুপুর ১২টায় দিনাজপুরের মির্জাপুর (কালুরমোড়) নামকস্থানে আলফাজ সানি উৎসব (১৪) নামের এক কিশোর সজনা পাড়তে গাছে উঠে। এ সময় ওই সজনা গাছের উপর গিয়ে বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গাছ থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত উৎসব শহরের চেহেলগাজী শিক্ষা নিকেতনের ৯ম শ্রেণীর ছাত্র ও মির্জাপুর গ্রামের কাঠ ব্যবসায়ী আবু বকর সিদ্দিকের পুত্র। এই ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে শনিবার দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কুশদহ গ্রামের মফিজউদ্দীনের পুত্র আব্দুল গফুর (৫৭) পেটের ব্যাথা সহ্য করতে না পেরে দুপুর ১২টায় সবার অজান্তে আম গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে মৃত্যুবরণ করে। এই ঘটনায় নবাবগঞ্জ থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এই ২টি মৃত্যুর ঘটনায় কোন ময়না তদন্ত ব্যতিরেকেই কর্তৃপক্ষের অনুমতি নিয়ে লাশ দাফন করা হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email