বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের সাথে শিক্ষানবিশ আইনজীবিদের মতবিনিময় সভা

সাহেব, দিনাজপুর : বৃহস্পতিবার দিনাজপুরে বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের সাথে শিক্ষানবিশ আইনজীবিদের মতবিনিময় সভায় “জঙ্গী ও সন্ত্রাসবাদদের বিরুদ্ধে” প্রত্যক্ষ লড়াইয়ের অঙ্গিকার করা হয়।

দিনাজপুর বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের যুগ্ম আহবায়ক জিপি এ্যাড. মীর ইউসুফ আলীর সভাপতিত্বে ও এ্যাড. আজফাক হোসেন চৌধুরী বাবুর সঞ্চালনে বক্তাগন বলেন, দেশে এই সঙ্কটময় মুহর্তে শিক্ষানবিশ আইনজীবিদের প্রয়োজন অপরিহার্য। শিক্ষানবিশ আইনজীবিদের বিভিন্ন সমস্যা নিয়ে মতবিনিময় করার পাশাপাশি পরাজিত শক্তিদের জঙ্গি উথ্যান ও সন্ত্রাসবাদ নিয়ে আলোচনা হয়।

আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জঙ্গিবাদ রুখো, বাংলাদেশ বাঁচাও আন্দোলনে বঙ্গবন্ধু আইনজীবি পরিষদ ও শিক্ষানবিশ আইনজীবিরা যৌথভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করা হয়। মতবিনিময় সভায় আইনজীবি সমিতি ভবনে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের সদস্য সচিব এ্যাড. নুরুজ্জামান জাহানী, এ্যাড. গোলাম বাবুল, এ্যাড. মেহবুব কামাল চৌধুরী লিটন, এ্যাড. সলিমুল্লাহ, এ্যাড. খাদেমুল ইসলাম, এ্যাড. খায়রুল বাসার, এ্যাড. মোঃ মকসেদুর রহমান সাহাজাদা, শিক্ষানবিশ আইনজীবি এনাম উল্লাহ জেমী, রবিউল ইসলাম, জাকির হোসেন, শুভ বিশ্বাস, জাকিয়া তাবাসসুম জুই, রুনা, ফিরোজ প্রমুখ। BB Law 2

 

 

এর আগে শিক্ষানবিশ আইনজীবিরা বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান।

Spread the love