সোমবার ১৪ জুন ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সাহেব, দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্দ্ধ-১৭)-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। ৩১ মে সোমবার দিনাজপুর স্টেডিয়ামে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার।
সদর উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিরাজুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার মামুন হাসান, ২নং সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান অসোক কুমার রায়, ৫নং শশরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, ৯নং আস্করপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাতলুবুল মামুন, রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আবু ইবনে রজব। অনুষ্ঠান পরিচালনা করেন ধারাভাষ্যকার মোঃ রফিক। উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বীতা করেন ২নং সুন্দরবন ইউনিয়ন ও ৫নং শশরা ইউনিয়ন।
প্রধান অতিথি ইমদাদ সরকার বলেন, করোনা এই মহামারিতেও খেলাধুলা এগিয়ে যাচ্ছে। মাদক মুক্ত দেশ গড়তে যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহ থাকতে হবে। একটি মাদকাশক্ত ছেলে দেশ ও সমাজকে ধ্বংস করে দিতে পারে। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলার চর্চাকে ধরে রাখতে হবে। টুর্নামেন্টের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হবে ১ জন মঙ্গলবার।

Please follow and like us:
RSS
Follow by Email