শনিবার ১ অক্টোবর ২০২২ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে বাংলাদেশ প্রতিদিনের জন্মদিন পালিত

বাংলাদেশ প্রতিদিন-এর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে

 

bd proদিনাজপুরে ২দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে। শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব কনফারেন্স রুমে বাংলাদেশ প্রতিদিনের কেক কেটে জন্মদিন পালন করা হয়। রবিবার ১০টায় দিনাজপুর প্রেসক্লাব হতে র‌্যালী বের হবে। র‌্যালী উদ্বোধন করবেন হাবিপ্রবির ভিসি প্রফেসর রুহুল আমিন। 

সাফল্যের ৪র্থবছর বাংলাদেশ প্রতিদিন দেশ ও দেশের জনগণের জন্য সাহসী দৃপ্ত প্রতিশ্রুতির ঝাঁপি নিয়ে মানুষের কাছাকাছি পৌচেছে। এ সময়ে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিকের দেশের সংবাদপত্রের ইতিহাসে একটি নতুন রেকর্ড।

প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে জন্মদিন পালনে অংশ নিলেন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ ও সাধারন সম্পাদ গোলাম নবী দুলাল, আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল হুদা হেলাল, সমাজকর্মী ও বিশিষ্ট লেখিকা লায়লা চোধুরী, বিটিসিএল এর বিভাগীয় প্রকৌশলী আলহাজ্ব মোক্তাফি মাহমুদ শাহ(পয়েল), পৌর কৃষকদলের আহবায়ক আলী আকবর, এডভোকেট লতিফুর রহমান, এড. আতাউর রহমান, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের আহবায়ক আজহারুল আজাদ জুয়েল ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ফুলাল, বন্ধু প্রতিদিন দিনাজপুর কমিটির বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান লিটন, সফিকুল ইসলাম, হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের বন্ধু প্রতিদিন শাখার সাধারন সম্পাদক রোমানুল ইসলাম রোমান, যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনসহ বন্ধু প্রতিদিনের দিনাজপুর জেলা কমিটি ও হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার ও শ্রেণীর মানুষ ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email