শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মী আটক

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে মিছিল করার সময় পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সোলায়মান মোলস্না ও যুগ্ম সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকাকে আটক করেছে পুলিশ। রোববার দুপুর সোয়া ১২টার সময় শহরের হাউজিং মোড় থেকে তাদের আটক করা হয়। অপরদিকে রোববার রাতে বীরগঞ্জে ৪ জামায়াতকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার বেলা ১২টার দিকে ২০ দলের অনির্দিষ্টকালের অবরোধের সমর্থনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মুকুর চৌধুরীর বালুবাড়ীস্থ বাসা হতে একটি বিক্ষোভ মিছির বের হয়ে ফুলবাড়ী বাসস্ট্যান্ড হয়ে হাউজিং মোড়ের দিকে যাওয়ার পথে পুলিশ দু’দিক হতে মিছিলটিকে ঘিযে ফেলে। পুলিশ দেখে নেতাকর্মীরা দ্রুত পালিয়ে যাওয়ার সময় পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সোলায়মান মোল্লা ও যুগ্ম সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকাকে আটক করে পুলিশ।

এদিকে ট্রাকে অগ্নিসংযোগের অভিযোগে বীরগঞ্জে ৪ জামায়াতকর্মীকে আটক করে পুলিশ। আটকরা হলেন- ভোগনগর গ্রামের মো. রাজ্জাক আলীর ছেলে মো. সেলিম (৩৩), একই গ্রামের হাফেজ মো. জসিম উদ্দিন (৩০), চাউলিয়া গ্রামের মো. আব্দুল করিমের ছেলে হাফেজ মো. আব্দুস সাত্তার (৩১) ও সিরাজুল ইসলাম (২৯)।

দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান দিনাজপুর শহরে বিএনপির দু’জন ও বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম শওকত হোসেন ট্রাকে অগ্নিসংযোগের অভিযোগে ৪ জামায়াতকর্মী আটকের সত্যতা স্বীকার করেছেন।

Spread the love