শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে বিজ্ঞান চেতনা পরিষদ কর্মকর্তাদের ফেসবুকে হত্যার হুমকি প্রদর্শন

মোঃ আবেদ আলী, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে বিজ্ঞান চেতনা পরিষদের সাধারণ সম্পাদকসহ ৪ জনকে ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি দেয়ায় থানায় জিডি করা হয়েছে।

দিনাজপুর বিজ্ঞান চেতনা পরিষদ জেলা শাখা সাধারণ সম্পাদক কমলেন্দু রায় গত রাতে দিনাজপুর কোতয়ালী থানায় ৭১৮ নম্বর জিডি করেন। দায়েরকৃত জিডিতে অভিযোগ করেন, বুধ ও বৃহস্পতিবার রিদওয়ান হাসান তার ফেসবুক আইডি থেকে বিজ্ঞান চেতনা পরিষদের সাধারণ সম্পাদক কমলেন্দু রায়, সদস্য সুদেব সরকার, নিবারন রায় ও লিটন শীলকে প্রাণ নাশের হুমকি দিয়ে পোষ্ট করেন। রিদওয়ান পোষ্টে বলেন, ‘‘বেটা তুই তো হিন্দু মৌলবাদী। দিনাজপুরের খাস নাস্তিক। তোর ঠিকানা মেডিকেলের মর্গে, খোদার কসম তোকে আমি নিজ হাতে কোপাবো। আমাদের শিকড় বড় শক্ত। তোদের গুরু যারা তাদের একজন আমার আপন মামা। নাস্তিক চেতনা পরিষদের একটা নাস্তিকেরও ছাড় নাই।’’

কোতয়ালী থানার ৭১৮ নম্বর জিডিতে নিরাপত্তাহীনতার উলে­খ করে ৪ জনকে ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি দেয়ার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানানো হয়েছে। কর্তব্যরত পুলিশের কর্মকর্তা জিডির সত্যতা স্বীকার করে জানান প্রকৃত হুমকিদার অনুসন্ধান ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Spread the love