মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে বীরগঞ্জকে স্বচ্ছ, পরিচ্ছন্ন, মাদকমুক্ত করার অঙ্গিকার করলেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম

Aminul-01বীরগঞ্জ প্রতিদিন : উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়ে বীরগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেছেন, সুশাসন নিশ্চিত করার মধ্য দিয়ে বীরগঞ্জকে স্বচ্ছ, পরিচ্ছন্ন, মাদকমুক্ত করার জন্য তিনি কাজ করে যানে।

আমিনুল ইসলাম আজ রোববার দুপুর ২টায় উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ শেষে দুপুরে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকার সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় আমিনুল ইসসলাম পরিষষদ পরিচালনার ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য যে উন্নয়ন কার্যক্রম গ্রহণ করেছেন, তা তৃণমূল পর্যন্ত পৌঁছে দেয়ার দায়িত্ব আমাদের। সততা ও নিষ্ঠার সাথে সেই দায়িত্ব পালন করে আমি বীরগঞ্জবাসীর উন্নয়নে অবদান রাখতে চাই।

আমিনুল ইসলাম বলেন, দলবাজি নয়, দলমত নির্বিশেষে সকলের জন্যই কাজ করতে চাই। যারা আমাকে ভোট দিয়েছেন শুধু তাদের জন্যই কাজ করব এমন নয়, যারা ভোট দেয় নাই তাদের জন্যও কাজ করব।

তিনি বলেন, দলের নামে কেউ যেন অবৈধ সুবিধা নিতে না পারে সে দিকে দৃষ্টি রাখা হবে। উপজেলার সকল মানুষ যেন তার অধিকার প্রতিষ্ঠা করতে পারে সেই নিশ্চয়তা  তৈরী করা হবে।

আমিনুল ইসলাম বলেন, মানুষ হিসেবে আমি ভুলের উর্ধে নই। যদি কখনো কোন ভুল হয়ে থাকে তাহলে সেই ভুল ধরিয়ে দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। মত বিনিময় সভায় আওয়ামীলীগ নেতা অধ্যাপক তাজুল ইসলাম, মোশারফ হোসেন বাবুল, রফিকুল ইসলাম, গোপাল দেব শর্মা,  নুর ইসলাম, নুরিয়াস সাইদ সরকার সহ উপজেলার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাংবাদিকদের মধ্যে ইত্তেফাক জেলা প্রতিনিধি মো: আব্দুল মতিন, দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক তিস্তার সম্পাদক মিজানুর রহমান লুলু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজহারুল আজাদ জুয়েল, দিনাজপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন রতন সিং প্রমুখ উপজেলা চেয়ারম্যান আমিলুন ইসলামকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন।