বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে মরহুম আতাহার আলী’র স্মরনে শোকসভা ও দোয়া মাহফিল

রফিক প্লাবন : দিনাজপুরে বিএমডিএ কর্মচারী ইউনিয়ন (সিবিএ) রাজ-১৫০০ এর সাবেক সাধারন সম্পাদক ও ( উপ: সহ: প্রকৌ:) মরহুম আতাহার আলী’র স্মরনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার বিএমডিএ ইউনিট-২ এর কর্মকর্তা কর্মচারী কর্তৃক আয়োজিত দিনাজপুর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ নির্বাহী প্রকৌশলী কার্যালয়ে উক্ত শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিএমডিএ’র চেয়ারম্যান ড. মোঃ আকরাম হোসেন চৌধুরী।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মরহুম আতাহার আলী তার পারিবারিক ও কর্মজীবনে অনেক সফল মানুষ ছিলেন। তিনি সব সময় কর্মচারীদের ন্যয় সংঘত দাবী আদায়ে কাজ করতেন। তিনি আত্মত্যাগীও ছিলেন। তার কাজের প্রতি দক্ষতাও ছিল অনেক। তার দুই ছেলে একজন ডাক্তার ও আরেকজন ইঞ্জিনিয়ার। মরহুম আতাহার আলী যে সততা নিয়ে কাজ করে গেছেন সেই সততা আমাদের ভিতরে ধারন করতে হবে।

প্রধান অতিথি আরো বলেন, জাতিসংঘের পরিবেশ বিষয়ক ‘‘চ্যাম্পিয়নস অব দ্যা আর্থ’’ পুরস্কারে ভুষিত হওয়ায় উত্তরাঞ্চলের ১৬ জেলার কৃষক ‘কৃষক সমাবেশ’ এর মাধ্যমে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেওয়া হবে। আর বরেন্দ্র যেন তার কাজ সফল ভাবে করতে পারে সে জন্য সকল কর্মকর্তা-কর্মচারীকে এক যোগে সততার সহিত কাজ করতে হবে।

 

দিনাজপুর রিজিয়ন বিএমডিএ’র নির্বাহী প্রকৌশলী রেজা মোঃ নূরে আলম এর সভাপতিত্বে শোক সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএমডিএ ঠাকুরগাঁও সার্কেল এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম খান, রাজশাহী বিএমডিএ কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুল হালিম।

মরহুম আতাহার আলী স্মরনে আলোচনা করেন নওগাঁ-১ রিজিয়নের নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক চৌধুরী, ঠাকুরগাঁও রিজিয়নের নির্বাহী প্রকৌশলী মোঃ শহিদুর রহমান, পঞ্চগড় রিজিয়নের নির্বাহী প্রকৌশলী মোঃ এজাদুল ইসলাম, পঞ্চগড় জোনের সহকারী প্রকৌশলী মোঃ ফরিদুল ইসলাম, ফুলবাড়ী জোনের সহকারী প্রকৌশলী মোঃ আজমল হক, বিএমডিএ দিনাজপুর জোনের উচ্চতর উপ-সহকারী প্রকৌশলী মোঃ এরশাদ আলী, দিনাজপুর রিজিয়ন ও কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি মোঃ এহসান, বালিয়াডাঙ্গী উচ্চতর উপ-সহকারী প্রকৌশলী শ্রী রঞ্চন কুমার রায়, বিএমডিএ কর্মচারী রাজ-১৫০০ এর নির্বাহী সদস্য মোঃ জীবন, মোঃ জহির আহমেদ, মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ।

 

দিনাজপুর বরেন্দ্র’র উচ্চতর উপ-সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম এর সঞ্চালনায় শোক সভা শেষে মরহুম আতাহার আলী ও বরেন্দ্র’র যে সকল কর্মকর্তা কর্মচারী নিহত হয়েছেন তাদের স্মরনে মোনাজাত কওে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন আলহাজ্ব জবায়ের হোসেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email