সোমবার ১৬ মে ২০২২ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে মাদক ব্যবসায়ীর ভ্রাম্যমান আদালতে ৩ বছর সশ্রম কারাদন্ড

মোঃ আবেদ আলী, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ২০ ফের্রুয়ারী বৃহস্পতিবার মধ্যরাতে র‌্যাবের অভিযানে মাদকসহ ব্যবসায়ী গ্রেফতার ভ্রাম্যমান আদালত ৩ বছর সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

দিনাজপুর-১৩ ক্যাম্পের এএসপি বদরুজ্জামান জিল্লু জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ী শহরের কসবা এলাকার আব্দুর রাজ্জাকের বাড়ীর সামনে অভিযান চালিয়ে কসবা এলাকার মৃত সিদ্দিকুর রহমানের পুত্র মোঃ রাজ্জাক হোসেন (৪১)কে একটি মোটর সাইকেল সহ আটক করে। পরে তার দেহ ও মোটরসাইকেল তল্লাশী করে ৫০পিজ এ্যাম্পুল (Buprenorphine Injection) একটি মোবাইল সেট উদ্ধার করেন মাদকসহ গ্রেফতার করা হয়। শুক্রবার সকালেগ্রেফতাকৃত মোঃ রাজ্জাক হোসেন (৪১)কে

দিনাজপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাশফাকুর রহমানের ভ্রাম্যমান আদালতের সোর্পদ করা হয়। মোঃ রাজ্জাক হোসেন আদালতে নিজের অপরাধ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে। বিঞ্জ বিচারক দিনাজপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাশফাকুর রহমান মাদকসহ ব্যবসায়ী মোঃ রাজ্জাক হোসেন ৩ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে।

দিনাজপুর শহরের কসবা এলাকার আব্দুর রাজ্জাকের বাড়ীর সামনে অভিযান চালিয়ে কসবা এলাকার মৃত সিদ্দিকুর রহমানের পুত্র মোঃ রাজ্জাক হোসেন (৪১)কে মোটরসাইকেলসহ আটক করে। পরে তার দেহ ও মোটরসাইকেল তল্লাশী করে ৫০ এ্যাম্পুল (Buprenorphine Injection) ও ১টি মোবাইল সেট উদ্ধার করেন। পরে তাকে মোঃ রাজ্জাক হোসেন জেলা কারাগারে প্রেরন করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email