শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে মাদক ব্যবসায়ীর অত্যাচার, বিচারের দাবিতে বিক্ষোভ

মো. আরমান হোসেন (দিনাজপুর) : দিনাজপুরের ৮ নম্বর উপশহরে মাদক ব্যবসায়ীর অত্যাচার থেকে রক্ষা এবং হয়রানি বন্ধের দাবিতে আজ শনিবার দুপুর দুইটার দিকে দিনাজপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা। এতে অংশ নেয় শিশু সহ বিভিন্ন বয়সী মানুষেরা। চিহ্নিত মাদক ব্যবসায়ী বেলাল এবং সহোদর লুৎফর রহমানের পরিবারসহ মাদক ব্যবসায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তারা।

এর আগে বিক্ষোভ মিছিল বের করে প্রেসক্লাব চত্বরে এসে সমাবেশ করেন তারা। এসময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য এলাকায় বসবাসকারী শিক্ষার্থী সাদ্দাম এবং ইদ্রিস আলীসহ অন্যান্যরা।

বক্তারা বলেন,এলাকায় মাদক বিক্রিতে বিরোধীতা করায় মাদক ব্যবসায়ীদের হাতে আজ শনিবার দুপুরের দিকে মাছ ব্যবসায়ী ফরিদুল শারিরিকভাবে নির্যাতনের শিকার হয়েছেন। এর আগে ডেকোরেশন ব্যবসায়ী রফিক শিক্ষার্থী সাদ্দাম এবং পরিবহন শ্রমিক বকুল  নির্যাতনের শিকার হয়েছেন। দোকানে মাদক ঢুকিয়ে দিয়ে হাসান আল মামুন নামে একজন ব্যবসায়ীকে আইন প্রয়োগের সংস্থার হাতে তুলে দিয়ে হয়রানি করেছে মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email