শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে মাদ্রাসার ৩ শিক্ষার্থী নিখোঁজ

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে মাদ্রাসার তিন শিক্ষার্থী নিখোঁজ হওয়ায় থানায় সাধারণ ডায়েরি করেছেন মাদরাসার প্রধান।

নিখোঁজ ছাত্ররা হলেন-ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের বড়পূগী গ্রামের শাহ আলমের ছেলে সুজন আলী (১২), নজরুল ইসলামের ছেলে আহসান হাবিব (১৩) ও আবুল হোসেনের ছেলে সাজেদুর ইসলাম সাজু (১২)।

নিখোজ শিক্ষার্থী তিনজন বনতারা মাদরাসাতুল উলুম কওমি মাদরাসায় তিনবছর ধরে হাফেজিতে অধ্যয়ন করে আসছিলেন বলে সাংবাদিকদের জানান মাদরাসার প্রধান ক্বারী শহিদুল্লাহ।

তিনি জানান, গত মঙ্গলবার সকালে নাস্তা খাওয়ার কথা বলে বের হলে আর ফেরত আসেনি। অনেক খোজাখুজির পর কোথাও তাদের পাওয়া যায়নি। পরে কোতয়ালী থানায় এ ব্যাপারে জিডি করা হয়েছে।

গত শুক্রবার বিকেলে সদরের মহনপুর এলাকার বনতারা মাদরাসাতুল উলুম কওমি মাদ্রাসার প্রধান ক্বারী মো. শহিদুল্লাহ একটি সাধারণ ডায়েরি করেছেন। দিনাজপুর কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুল রহিম এ তথ্য নিশ্চিত করেন।

এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, গত ২০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮টার দিকে নাস্তা খেয়ে ওই তিন ছাত্র মাদরাসা থেকে বের হয়ে আর ফেরেনি। নিখোঁজ তিন ছাত্রের ঘটনাটি দেশের প্রত্যেক থানায় মোবাইলে এসএমএস পাঠানো হয়েছে বলে জানান ওসি রেদওয়ানুল। রবিবার পর্যন্ত তাদের খোজ পাওয়া যায়নি।

Spread the love