বুধবার ২৭ অক্টোবর ২০২১ ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে রাফুসফট কম্পিউটার ষ্টোর এর শুভ উদ্বোধন

মো. নুর ইসলাম : কম্পিউটার এবং কম্পিউটারের বিভিন্ন সরঞ্জাম বিক্রয়ের এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান “ রাফুসফট কম্পিউটার ষ্টোর” এর শুভ উদ্বোধন করা হয়েছে।

২২ জুলাই বৃহস্পতিবার’২০২১ বিকেল সাড়ে ৫টায় দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র মর্ডাণ মোড়স্থ আবেদীন প্লাজার আন্ডা গ্রাউন্ড মার্কেটে কম্পিউটার এবং কম্পিউটারের বিভিন্ন সরঞ্জাম বিক্রয়ের এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান “ রাফুসফট কম্পিউটার ষ্টোর” এর ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্বত্তাধিকারী এস.এম রাফায়েত হোসেন রাফু’র মাতা এবং রায়পুর অটোরাইস মিল এর স্বত্তাধিকারী মোছাঃ সেলিনা হক।

এসময় উপস্থিত দিনাজপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, রাফুসফট কম্পিউটার ষ্টোর-এর সিইও এবং বিমান বাড়ী এর স্বত্ত্বাধিকারী মোঃ আরিফুল ইসলাম আরিফ সহ আবেদী প্লাজা মার্কেটের অন্যান্য কোকান মালিকগণ এবং বিভিন্ন এলাকার ব্যবসায়ীগণ।

এর আগে রাফুসফট কম্পিউটার ষ্টোর এর উদ্বোধন উপলক্ষে একটি দোয়া মাহফিল পরিচালনা করেন বিরল উপজেলার পলাশবাড়ী এলাকার মাওলানা আলহাজ্জ্ব হাফিজুর রহমান হান্নান।

রাফুসফট কম্পিউটার ষ্টোর এর এমডি উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তবব্যে বলেন, আমরা আমাদের প্রতিষ্ঠানে আগত সকল ক্রেতাদের বাজারের মানসম্মত কম্পিউটার এবং বিভিন্ন সরঞ্জাম প্রদানকরে তাদের সঠিক পরামর্শ দিয়ে সেবা প্রদান করার চেষ্টা করবো। সেই সাথে কম্পিউটার সার্ভিসিং বিষয়ক সকল প্রকার সেবা প্রদান করবো।

Please follow and like us:
RSS
Follow by Email