রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে র‌্যাবের বিশেষ অভিযানে ভারতীয় নিষিদ্ধ মাদক উদ্ধার মহিলাসহ আটক-৩

মোঃ আবেদ আলী, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর র‌্যাব ১৩ এর সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার ভারতীয় নিশিদ্ধ মাদক দ্রব্যসহ ৩ জনকে আটক করেছে। আটককৃতদের কোতয়ালী থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

দিনাজপুর র‌্যাব ১৩ ক্যাম্পের সিনিয়র এএসপি মোঃ আসলাম উদ্দিন জানান, মঙ্গলবার দিবাগত ভোররাতে রেলওয়ে ষ্টেশনে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার কুলিপাড়া (বাবুপাড়া) এর আব্দুল গাফ্ফারের স্ত্রী মোছাঃ সাবিয়া (৩০), একই উপজেলার ধুপিপাড়ার মোঃ খলিলের পুত্র মোঃ মমিনুল ইসলাম (১৯) ও মৃত হযরত শেখের পুত্র মোঃ উজির শেখ (৩৪)কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ভারতীয় ফেন্সিডিল ১০৫ বোতল, আমদানী নিষিদ্ধ মদ – ৫ বোতল (০১ বোতল Pure Grain Vodka ১০০০মিলি ও ০৪ বোতল Imperial Blue Authentic Grain Whisky

১০০০মিলি), ভারতীয় ভেটনোভিট-সি ক্রীম- ১৯০ পিচ, ভারতীয় ভেটনোভিট-এন ক্রীম- ১৭০ vegora -১০০ নামক ট্যাবলেট-০৬ পিচ উদ্ধার করে।

ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ আরো জানায়, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে দিনাজপুর রেল ষ্টেশন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গোয়েন্দা সূত্রে প্রাপ্ত সংবাদের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৩ এর অধিনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করে। আটককৃত ৩ জনকে কোতয়ালী থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

Spread the love