সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা ৪৬৯জন শিক্ষার্থী অনুপস্থিত

মো: আবেদ আলী, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে ৬ ফের্রুয়ারী শুক্রবার শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা ৪৬৯ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেনি। ২০ দলের অবরোধের মধ্যে দিয়ে শান্তিপূর্ণ পরিবেশে দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে ২০১৫ সালের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে ২০১৫ সালের এসএসসি পরীক্ষার ১ম দিন শুক্রবার বাংলা ১ম পত্রের পরীক্ষা ৮টি জেলার ২৩৪টি কেন্দ্রে শামিত্মপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষায় ১ লক্ষ ২৬ হাজার ৯৫৪ জনের মধ্যে প্রথম দিনে ৪৬৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেনি।

শান্তিপূর্ণ পরিবেশ ও পরীক্ষার্থীদের নিরাপত্তা বিধানে পুলিশ, র‌্যাব ও বিজিবি’র সদস্যরা টহল দেন। পরীক্ষা কেন্দ্রগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী, পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আহমদ হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ তোফাজ্জুর রহমান, বোর্ডের উপ-সচিব ড. মোঃ আব্দুর রাজ্জাক, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাশফাকুর রহমান, অধ্যক্ষ হাবিবুল ইসলাম সহ প্রশাসন ও বোর্ডের কর্মকর্তা ও সাংবাদিক বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

Spread the love