বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে সাতার কাটতে গিয়ে যুবকের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধিঃ  দিনাজপুরের চিরিরবন্দরে বন্ধুর সাথে মোহনপুর রাবার ড্যাম দেখতে এসে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরলো জাহিদ হাসান (২২) নামে এক যুবক।

জাহিদ নীলফামারী সৈয়দপুর উপজেলার হাতিখানা এলাকার শাহ আলমের ছেলে বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুর ২টায় দিনাজপুর সদর উপজেলার সাইতারা ইউনিয়নের সাইতারা গ্রামে রাবার ড্রামে এ ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,নীলফামারী সৈয়দপুর উপজেলার হাতিখানা লাইন্স স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র জাহিদ একই এলাকার এস,এস,সি পরীক্ষার্থী নূতন বাবুপাড়ার ইমাম মামুন হাসান ও চিরিরবন্দর উপজেলার শাহাদত গতকাল মঙ্গলবার আমতলী এস,এস,সি পরীক্ষা কেন্দ্রে কৃষি শিক্ষা ব্যবহারিক পরীক্ষা শেষে তিন বন্ধু মিলে মোহনপুর রাবার ড্যাম দেখতে যায়। এসময় জাহিদ ড্যামের পানিতে গোসল করতে নামলে পা পিছলে পড়ে গিয়ে মারা যায়।

 

চিরিরবন্দর থানার ওসি মোঃ আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত বিষয়টি নিয়ে বিসত্মারিত তথ্যের জন্য ডিউটি অফিসারের নিকট যোগাযোগ করতে বলেন।

 

তথ্যের জন্য ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি কোতয়ালী থানায় যোগাযোগ করতে বলেন।

 

এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি একেএম খালেকুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু পুলিশ যাওয়ার পূর্বেই লাশ উদ্ধার করে চিরিরবন্দরে নিয়ে যায়। এ কারণে নিহতের পরিচয় সংগ্রহ করা সম্ভব হয়নি। তিনি বিষয়টি নিয়ে চিরিরবন্দর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানান।

 

পুনরায় চিরিরবন্দর ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করা হলে তিনি ক্ষিপ্ত হয়ে ফোনটি কেটে দেন।

Spread the love