শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে হত্যা চেষ্টা মামলার ১৮দিনেও আসামীদের আটক করেনি বিরল থানা পুলিশ

দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দিনাজপুরে মৃত্যুর হাত থেকে বেঁচে যাওয়া শঙ্খ ব্যবসায়ী গোপালকে আসামীরা আবারো মৃত্যুর হুমকি দিচ্ছে। এ ব্যাপারে মামলার ১৮দিনেও আসামীদের আটক করেনি বিরল থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দিনাজপুর স্টেশন রোডস্থ শ্রী দূর্গা শঙ্খ শিল্প ভান্ডার ও দেববিন্দু ভ্যারাইটি স্টোর’র স্বত্ত্বাধিকারী, শহরের বড় বন্দর এলাকার বাসিন্দা শ্রী অনিল কুমার বর্দ্ধন’র পুত্র গোপাল কুমার বর্দ্ধন গত ১৮ জুন বিকাল সাড়ে ৪টায় মোটর সাইকেল যোগে কাহারোল থেকে ব্যবসায়ীক লেনদেনের টাকা কালেকশন শেষে দিনাজপুরে ফিরছিলেন। ফেরার পথে বিরলের মাটিয়ান দিঘী ধোয়া পুকুর কাঁচা রাস্তার উপরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ধ্যা অনুমান সাড়ে ৭টায় দিনাজপুর শহরের চাউলিয়াপট্টিস্থ মাসুদ (৩৫), ব্যাঙ্গা মাসুদ (৩০), রাজু (৩২) ও সর্দারপাড়াস্থ নছির উদ্দিনের পুত্র আফরুল (৩৩)সহ আরো ৩/৪জন অজ্ঞাতনামা আসামী হাতে রাম দা, হাসুয়া, লোহার রড, চাপাতি, সামুরাইসহ আরও অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে রাস্তার দুই পার্শ্বে গাছে রশি বেধে মোটরসাইকেলসহ গোপালকে ফেলে দেয় বলে ২০ জুন বিরল থানায় লিখিত অভিযোগ করেছে গোপালের বড় ভাই শ্রী প্রলয়কুমার বর্ন্ধন। উপরোক্ত আসামীদের হামলায় গোপালের মাথায় গুরুতর জখম হলে দিমেক হাসপাতালে অপারেশনে ৭টি সেলাইয়ের মাধ্যমে মৃত্যুর হাত থেকে বেঁচে যায় এবং গোপালের মানিব্যাগে রক্ষিত ২৫ হাজার টাকা উপরোক্ত আসামীরা ছিনিয়ে নেয় বলে অভিযোগকারী প্রলয় এজাহারে উল্লেখ করেছেন। এজাহারে উপরোক্ত আসামীদের আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন অভিযোগকারী প্রলয় কুমার।

এ ব্যাপারে আহত গোপাল কুমার বর্দ্ধন গতকাল প্রতিবেদককে জানান, গত মাসের ২০ জুন মামলা করা হলে অদ্য পর্যন্ত বিরল থানা পুলিশ কোন আসামীকে আটক করেনি। বরং আসামীরা বীরদর্পে শহরে ঘুরছে আর দেখা হলে বারবার মৃত্যুর হুমকি দিচ্ছে বলে তিনি জানান। তার পরিবারসহ ব্যবসা প্রতিষ্ঠান আতঙ্কে দিন কাটাচ্ছে বলে গোপাল জানান। তিনি অতি দ্রুত আসামীদের গ্রেফতার করতে সংশ্লিষ্ট প্রশাসনের নিকট আকুল দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে উক্ত মামলার আই ও এস আই আজিজ’র সাথে মোবাইল ফোনে গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় যোগাযোগের চেষ্টা চালালে রিসিভ করে কলটি কেটে দেন তিনি।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email