রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে হরতালের সমর্থনে মিছিল থেকে ট্রাকে আগুন । ব্যাপক ভাংচুর

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানের উপর হামলার প্রতিবাদে বিএনপির ডাকা আগামীকালের হরতালের সমর্থনে মিছিল থেকে ব্যাপক ভাংচুর চালানো হয়েছে।

 

এসময় একটি আলু বোঝাই ট্রাকে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়া হয়। এই ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

 

আজ সন্ধ্যা সাড়ে ৭ টার সময় শহরের লিলি মোড় ও বাহাদুর বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

 

শহরের হাসপাতাল মোড় থেকে ৭ টার দিকে হরতালের সমর্থনে দিনাজপুর জেলা বিএনপির সভাপতি লুৎফর রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক মুকুর চৌধুরীর নেতৃত্বে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের ষ্টেশন রোড হয়ে বাহাদুর বাজার লিলি মোড় অতিক্রম করে মর্ডান মোড় পর্যন্ত গিয়ে আবার ফিরে আসার সময় লিলি মোড়ে একটি ট্রাকে ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় একটি আলু বোঝাই ট্রাকে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়া হয়।

 

এ সময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে এবং আগুন নিভিয়ে ফেলে। মিছিলকারীরা লিলি মোড় থেকে পালিয়ে এসে বাহাদুর বাজারে রাস্তায় আগুন জ্বালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। ঘটনা স্থলে পুলিশ এসে পৌছালে মিছিলকারীরা পালিয়ে যায়। এ সময় পুলিশ দুই জনকে আটক করেছে।

 

 

BNP Pic 2দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম খালেকুজ্জামান পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ দু জনকে ঘটনাস্থল থেকে আটক করেছে। তবে তারা এই ঘটনা সাথে জড়িত কি না তা খতিয়ে দেখছি। এই ঘটনার সাথে জড়িত না হলে তাদেরকে ছেড়ে দেয়া হবে।

 

Spread the love