শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে হাসপাতাল থেকে পড়ে রোগীর মৃত্যু।

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালের তৃতীয় তলা থেকে পড়ে গিয়ে মোঃ মাহাবুব আলম (৩২) নামে এক রোগীর মৃত্যু হয়েছে।

মাহাবুব আলম দিনাজপুর শহরের নিমতলা এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ আলীর ছেলে।

সোমবার ভোর রাত ৩টায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালের তৃতীয় তলার বারান্দা হতে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতালের ওয়ার্ড বয় মোঃ মাসুদ জানান, গত ১৫ অক্টোবর আলসার রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন মোঃ মাহাবুব আলম। হাসপাতালের তৃতীয় তলার শৈল্য বিভাগে ২৩ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার ভোর রাত ৩টায় তিনি বারান্দায় আসেন। বারান্দার রেলিংয়ে হেলান দিয়ে থাকার এক পর্যায়ে তিনি নীচে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয়ে মারা যান।

দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালের পরিচালক ডা. মোঃ আমীর আলী জানান, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মোঃ মাহাবুব আলম মাদকাসক্ত ছিলেন। এ ব্যাপারে আরও খোজ খবর নেওয়া হচ্ছে।

কোতয়ালী থানার এসআই মোঃ মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোঃ মাহাবুব আলম অস্স্থ্যু হয়ে গত ১৫ অক্টোবর দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ঘটনার রাতে তার স্ত্রী পাশেই ঘুমিয়ে ছিলেন। ভোরে তিনি বারান্দায় এসে রেলিংয়ে হেলান দিয়ে দাঁড়িয়ে ছিলেন। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে শারিরিক অসুস্থ্যতার কারণে নিজের নিয়ন্ত্রয়ন হারিয়ে সেখান থেকে পড়ে গিয়ে মারা যায়।

Spread the love