শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর আনসার ও ভিডিপির দুই জন কর্মকর্তার পদোন্নতিতে র্যাংয়ক ব্যাজ পরিধান অনুষ্ঠান

দিনাজপুর প্রতিনিধি: ২৭ ডিসেম্বর দিনাজপুর সুইহারী আনসার ও ভিডিপি আঞ্চলিক প্রশিক্ষন কেন্দ্রে রেষ্টহাউজে ২জন আনসার ও ভিডিপির উপজেলা কর্মকর্তা পদোন্নতিতে র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আনসার ও ভিডিপির সদর দপ্তরের নির্দেশনায় র‌্যাংক ব্যাজ পরিধান করান দিনাজপুর আনসার ও ভিডিপির উপ-পরিচালক ও জেলা কমান্ড্যান্ট এ,কে,এম জিয়াউল আলম ও সহযোগীতায় ছিলেন হিলি ৪ আনসার ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মোঃ আমমার হোসেন এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা পর্যায়ের আনসার/ভিডিপি কর্মকর্তা -কর্মচারীগণ। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা হলেন বোচাগঞ্জ উপজেলা আনসার/ভিডিপি প্রশিক্ষক মোঃ সামসুল হক ও বিরল উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক এমএম আলম শাহ্

মোঃ শামসুল হক বিরগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ও এমএম আলম শাহ্ হাকিমপুর উপজেলা আনসার ও ভিডিপির কর্মকর্তা হিসাবে উভয় ৮ডিসেম্বরে যোগদান করেন। উক্ত দুই আনসার ও ভিডিপির কর্মকর্তা ১জুন ১৯৮০ সালে উপজেলা আনসার ও ভিডিপির প্রশিক্ষক হিসেবে চাকুরীতে যোগদান করেন।

র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে  প্রধান অতিথি উপ পরিচালক, পদোন্নতি কর্মকর্তাদের উদ্বেশ্যে বলেন পদোমর্যাদায় সংগঠনের অর্পিত দায়িত্ব কর্তব্য সঠিকভাবে পালন করে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান ও কর্মকর্তাদের উদ্দেশ্যে মোনাজাত করা হয়ে। সর্বশেষে দাপ্তরিক কর্ম প্রক্রিয়া জোরাল করণ বিষয় সভা অনুষ্ঠিত হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email