বুধবার ৪ অগাস্ট ২০২১ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুর চেম্বারের দ্বি-বার্ষিক নির্বাচনে জেলা বিএনপি’র দুইজন যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রদিনিধি ॥ দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক (২০২১-২০২২ ও ২০২২-২০২৩) সালের নির্বাচনে দিনাজপুর জেলা বিএনপি’র দুইজন যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন। নির্বাচিত দুইজন হলেন-মোঃ আখতারুজ্জামান জুয়েল ও মোঃ মোকাররম হোসেন।
১২ জুন শনিবার দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে দুইটি প্যানেল থেকে মোট ১৮ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন। ১৮টি পদের মধ্যে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম পরিষদ ১৫টি পদে ও রফিকুল ইসলাম পরিষদ ৩টি পদে বিজয় লাভ করেছে। শামীম চৌধুরী পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মোঃ আখতারুজ্জামান জুয়েল। তিনি ভোট পেয়েছেন ১৪০৫টি। আর রফিকুল ইসলাম পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন জেলা বিএনপি’র আরেক যুগ্ম আহবায়ক মোঃ মোকাররম হোসেন। তিনি পেয়েছেন ১১৭০টি ভোট।
উল্লেখ্য, ১২ জুন শনিবার শহরের কালিতলাস্থ সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গননা শেষে রাত ১২টায় বেসরকারীভাবে ফলাফল ঘোষণা করেন চেম্বারের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এ্যাডভোকেট আশফাক আহম্মেদ।

Please follow and like us:
RSS
Follow by Email