শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর চেম্বার অব কমার্সের দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন। গণণা চলছে

Dccদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর চেম্বার অব কমার্সের কার্যকরি কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন। ৫ জুলাই শনিবার সকাল সাড়ে ৮ টা থেকে শুরু হওয়া এই ভোট গ্রহন চলছে বিকেল ৪ টা পর্যন্ত। নির্বাচনে মোট ১৯টি পদের জন্য মহিলাসহ ৩৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

২৪ মাস মেয়াদী দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র  কার্যকরি কমিটির নির্বাচনে মোট ১ হাজার ১২১ জন ভোটারের মধ্যে ১ হাজার ৭৫ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটাররা আগামী ২ বছরের জন্য চেম্বার অব কমার্সের ১৯ জন সদস্য নির্বাচিত করবেন। সাধারণ সদস্য কোটায় নির্বাচিত ১৯ জন, ১ জন সহযোগী সদস্য এবং ১ জন গ্রুপ সদস্যসহ মোট ২১ জন নির্বাহী সদস্য পরবর্তীতে ভোট দিয়ে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচিত করবেন।

চেম্বারের নির্বাচনে মোসাদ্দেক হুসেন-আনোয়ারুল ইসলাম-সারওয়ার আশফাক আহমেদ লিয়ন প্যানেল এবং রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম-সুজা উর রব চৌধুরী- সহিদুর রহমান পাটোয়ারী মোহন প্যানেলের ১৯ জন করে ৩৮ জন এবং একমাত্র স্বতন্ত্র প্রার্থী বেগম সুলতানা রাজিয়া জুঁই প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেম্বারের নির্বাচন কমিশনার এ্যাড. আশফাক আহমেদ জানান, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এখন ভোট গননার প্রস্ত্ততি চলছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email