বুধবার ৪ অগাস্ট ২০২১ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ীদের জেলা মালিক সমিতির অভিনন্দন

মাহবুবুল হকক খান, দিনাজপুর প্রদিনিধি ॥ দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ী সকল সদস্যদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতি।
রবিবার (১৩ জুন) রাতে সংবাদপত্রে পাঠানো এক অভিনন্দন বার্তায় দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সভাপতি মোঃ সাইফুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মোঃ মিজানুর জামান রবি, সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন তুহিন ও সহ-সভাপতি মোঃ আব্দুল মান্নান বলেন, দিনাজপুর চেম্বারের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত কমিটি জেলার ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন, প্রসার ও ব্যবসায়ীদের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। পাশাপাশি এই কমিটি জেলার সাধারণ ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানেও কাজ করবে। বেকারী মালিক সমিতির নেতৃব”ন্দ নবনির্বাচিত কমিটির সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।
উল্লেখ্য, ১২ জুন শনিবার দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক (২০২১-২০২২ ও ২০২২-২০২৩) সালের নির্বাচনে ১৮টি পদের মধ্যে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম পরিষদ ১৫টি পদে ও রফিকুল ইসলাম পরিষদ ৩টি পদে নির্বাচিত হয়। শামীম পরিষদের নির্বাচিত প্রার্থীরা হলেন-রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, মোঃ জর্জিস আনাম, সোজা উর রব চৌধুরী, মোঃ মোছাদ্দেক হুসেন, মোঃ শামীম কবির, আলহাজ সৈয়দ সাগির আহম্মেদ, প্রতাপ কুমার সাহা পানু, মোঃ আখতারুজ্জামান জুয়েল, সাহেদ রিয়াজ পিম, রাহবার কবির পিয়াল, আলহাজ মোঃ মোফাজ্জল হোসেন, জহির শাহ্, মোঃ জহির খান ও মোঃ সানোয়ার হোসেন। আর রফিকুল ইসলাম পরিষদের বিজয়ী ৩ জন প্রার্থী হলেন-সহিদুর রহমান পাটোয়ারী মোহন, মানবেন্দ্র দাস মনোজ ও মোঃ মোকাররম হোসেন।

Please follow and like us:
RSS
Follow by Email