মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর জাতীয় পার্টি জেলা কার্যালয় পৌর কমিটি গঠন

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলা জাতীয় পার্টির সংগ্রামী সাধারণসম্পাদক আহমেদ শফি রুবেল বলেন, দেশের মানুষ আজ হরতাল আতঙ্ক থেকে মুক্তি পেতে তৃতীয় শক্তি হিসেবে জাতীয় পার্টির দিকে চেয়ে আছে। তাই উন্নয়নের ধারাকে বন্ধাত্ব পর্যাবষিত না করে  হরতাল আতঙ্ক দেখতে চান না।  তিনি বলেন জাতীয় পার্টি প্রতিষ্ঠা লগ্ন থকে হরতালের মত অকল্যাণকর কর্মসূচী থেকে উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। দেশের মানুষ আজ হরতাল আতঙ্ক এবং বন্ধাত্ব থেকে মুক্তি চায়। তিনি আরো বলেন, দেশের বর্তমান পরিস্থিতি কাটিয়ে মানুষের কল্যাণে উন্নয়নের ধারা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয়ে নেতাকর্মী সমর্থকদের  ঐক্যবদ্ধ হয়ে সংঠনকে শক্তিশালী করার আহবান জানান। পাশপাশী জাতীয় পার্টির কর্মী সমর্থকদের ও জনগণকে লাঙ্গল মার্কা প্রতিকের প্রতি ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

গতকাল জেলা জাতীয় পার্টি কার্যালয়ে তরিকুল ইসলাম তরু’র সভাপতিত্বে প্রধান অতিথি আহমেদ শফি রুবেল উপরোক্ত বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি জহুরুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. নুরুল ইসলাম, এজাজ আহমেদ, এ্যাড. সুধীর চন্দ্র শীল,সহ-সাধারণ সম্পাদক সাইফুল্ল্যাহ চৌধুরী, মহিলা সম্পাদিকা রোকেয়া বেগম লাইজু, প্রচার সম্পাদক শফিক আহমেদ, ডাঃ আনোয়ার হোসেন, আক্তারুজ্জামান তুহিন, কাজী ফিরোজ ছোটকা, ফরিদ হোসেন প্রমুখ।

আলোচন শেষে তরিকুল ইসলাম তরুকে আহবায়ক, মমতাজকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি গঠন করা হয়।  কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক রোকেয়া বেগম লাজু, ৩নং ওয়ার্ড  কাউন্সিলর মনিরুর ইসলাম বুলু, ১নং ওয়ার্ড সভাপতি কাইয়ুম, সেক্রেটারী রয়েল ইসলাম, ২নং ওয়ার্ড সভাপতি দিদার, সাধারণ সম্পাদক রিজভী বাবু, ৩নং ওয়ার্ড সভাপতি মনির, সাধারণ সম্পাদক লিটন, ৪নং ওয়ার্ড সভাপতি মোছাঃ মাসুদা পারভীন মিনা, সেক্রেটারী জিয়া, ৫নং ওয়ার্ড সভাপতি কাজী ফিরোজ ছোটকা, সাধারণ সম্পাদক দুলাল বোস, ৬নং ওয়ার্ড সভাপতি লাবলু, সেক্রেটারী বিপ্লব, ৭নং ওয়ার্ড সভাপতি বিধান চক্রবর্তী বাসু, সাধারণ সম্পাদক শফিক আহমেদ, ৮নং ওয়ার্ড সভাপত জাহাঙ্গীর, সেক্রেটারী আউয়াল, ৯নং সভাপতি শামসুল, সেক্রেটারী মিলন, ১০নং ওয়ার্ড সভাপতি আশরাফ, সেক্রেটারী রতন, ১১নং ওয়ার্ড সভাপতি দুলাল, সেক্রেটারী সোহরাব ও ১২ নংওয়ার্ড সভাপতি এজাজ, সাধারণ সম্পাদক মোঃ লুৎফর।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email