রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর জেলা ইউনিটের ১৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) দিনাজপুর জেলা ইউনিটের ১৪তম বার্ষিক সাধারন সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুন সোমবার দিনাজপুর চেম্বার ভবন মিলনায়তনে এই সাধারন সভা অনুষ্ঠিত হয়।

বিএফএ দিনাজপুর ইউনিটের সভাপতি সুজা-উর-রব এর সভাপতিত্বে বার্ষিক সাধারন সভার প্রথম অধিবেশনে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বিএফএ কেন্দ্রীয় কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান ও বর্তমান উপদেষ্টা আলহাজ্ব এজেডএম রেওয়ানুল হক, পরিচালক মো. আব্দুল ওয়াহেদ, আলহাজ্ব মো. আব্দুল হান্নান শেখ।

স্বাগত বক্তব্য দেন বিএফএ দিনাজপুর ইউনিটের সহ-সভাপতি ও দিনাজপুর চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি মো. মোছাদ্দেক হুসেন। এরপর বিগত বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পঠন করেন বিএফএ’র সাধারন সম্পাদক আলহাজ্ব ফরিদুল ইসলাম। আয়-ব্যয়ের হিসাব পঠন করেন বিএফএ’র কোষাধ্যক্ষ আব্দুর ছাত্তার।

এছাড়াও সাধারন সভায় উপস্থিত ছিলেন বিএফএ দিনাজপুর জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্যসহ সকল জেলা ও উপজেলার সার ডিলারগণ। এসময় তারা মুক্ত আলোচনায় অংশ নেন।

পরে মধ্যাহ্ন ভোজন শেষে বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) দিনাজপুর জেলা ইউনিট বিলুপ্ত ঘোষনা করে পুনরায় সুজাউর রব চৌধুরী কে সভাপতি ও আলহাজ্ব ফরিদুল ইসলাম কে সাধারন সম্পাদক করে (২০২১-২২ ও ২০২৩-২৪) সালের দ্বি-বার্ষিক ৩২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email