শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুর জেলা পরিষদের প্রকৌশলী আনোয়ারুল ইসলামের মৃত্যুতে হুইপ ইকবালুর রহিমের শোক

জিন্নাত হোসেন : দিনাজপুর জেলা পরিষদের প্রকৌশলী আনোয়ারুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজিউন)। প্রকৌশলী আনোয়ারুল ইসলাম এর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও সমোবেদনা জানিয়েছেন।

দিনাজপুর জেলা পরিষদের প্রকৌশলী শহরের কসবা মহল্লা নিবাসী মোঃ আনোয়ারুল ইসলাম (৫৫) গত ৬ ফেব্রুয়ারী শুক্রবার বেলা ১১টায় নিজ বাসভবন থেকে স্ত্রী ও কন্যা এবং নিকট আত্মিয়সহ ভারতের দিল্লী স্কটল্যান্ড হাসপাতালের ডাঃ অশোক সেট এর নিকট চিকিৎসাপত্র নেয়ার জন্য রওনা হয়ে ভারতের কোলকাতায় আফরিন হোটেলে যাত্রা বিরতি করেন এবং ১০ ফেব্রুয়ারী মঙ্গলবার বেলা ৫টায় রাজধানী এক্সপ্রেস ট্রেনে যোগে কলকাতা থেকে দিল্লীর উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল।

 

দুপুর ১টার দিকে আফরিন হোটেলে আনোয়ারুল ইসলাম অসুস্থ হয়ে পরলে তার স্ত্রী ও কন্যা কলকাতা লাইফ লাইন হাসপাতালে নিয়ে যাওয়ার পথে প্রকৌশলী আনোয়ারুল ইসলাম (৫৫) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসন্তান রেখে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত মরহুম প্রকৌশলী আনোয়ারুল ইসলাম এর মরদেহ ভারতের কলকাতা থেকে দিনাজপুর আনার প্রস্ত্ততি চলছিল।

এদিকে দিনাজপুর জেলা পরিষদের প্রকৌশলী মোঃ আনোয়ারুল ইসলাম এর মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও সমোবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমোবেদনা জানিয়েছেন।

Spread the love